• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিদ্যুতের খুঁটির নিচে চাপা পড়ে শিশুর মৃত্যু

নড়াইল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৪ এপ্রিল ২০২০, ১৩:২০
শিশু মৃত্যু বিদ্যুত
ফাইল ছবি

নড়াইলে বিদ্যুতের খুঁটির নিচে চাপা পড়ে দুই বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার সকালে পৌরসভার দুর্গাপুর গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

নিহত শিশুটির নাম তাজকিয়া। সে ওই গ্রামের আজিজুরের মেয়ে। ঘটনার পর বিক্ষুব্ধ এলাকাবাসী নড়াইল ওজোপাডিকোর অস্থায়ী কর্মচারী সোহরাব হোসেন (৬৩) ঠিকাদার সবুজকে (৪৫) আটক করে নড়াইল সদর থানায় সোপর্দ করেছে।

জানা যায়, শনিবার সকালে পৌরসভার দুর্গাপুর গ্রামে নিহত শিশুর বাড়ির পাশ থেকে বৈদ্যুতিক খুঁটি অপসারণের সময় অসাবধনতাবশত গায়ের উপর পড়ে।

তাৎক্ষণিক তাকে নড়াইল সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শিশু তাজকিয়ার মা জোবেদা খাতুন প্রতিবন্ধী হওয়ার পরেও অভাবের তাড়নায় দুর্গাপুরের প্রতিবন্ধী কল্যাণ সমিতির অফিসে আয়ার কাজ করেন। শিশু সন্তানের মৃত্যুতে তিনি মানসিকভাবে ভেঙে পড়েছেন। শিশু তাজকিয়ার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নড়াইল ওজোপাডিকো অস্থায়ী কর্মচারী সোহরাব হোসেন জানান, কাজ করার সময় আশপাশের লোকজনদের সরিয়ে দেয়া হয়েছিল।

কিন্তু অবুঝ শিশু তাজকিয়া সুপারি পাতার বেড়ার নিচে বসে খেলছিল। তাকে কেউ দেখতে পায়নি। আর বৈদ্যুতিক পিলারটি স্লিপ করে সরে গিয়ে তার গায়ের ওপর পড়ে।

এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. (ওসি) ইলিয়াস হোসেন আরটিভি অনলাইনকে জানান, ঘটনায় স্থানীয়রা বিদ্যুৎ অফিসের কর্মচারী সোহরাব ঠিকাদার সবুজকে আটক করে থানায় সোপর্দ করেছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু
বস্তায় হাত দিতেই ছোবল, প্রাণ গেল ৩ সন্তানের জননীর
নাবালকেরা সামাজিকমাধ্যম ব্যবহার করতে পারবে না
সেতু থেকে খাদে পড়ে ৪৫ বাসযাত্রীর মৃত্যু, অলৌকিকভাবে বেঁচে গেল শিশু 
X
Fresh