• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নিজ এলাকার মানুষের পাশে নোয়াখালী-২ এর সাংসদ মোরশেদ আলম (ভিডিও)

নোয়াখালী প্রতিনিধি

  ০৩ এপ্রিল ২০২০, ২৩:৩৮
নিজ এলাকার মানুষের পাশে নোয়াখালী-২ এর সাংসদ মোরশেদ আলম
নিজ এলাকার মানুষের পাশে নোয়াখালী-২ এর সাংসদ মোরশেদ আলম, ছবি: আরটিভি

বিশ্বব্যাপী মহামারি করোনাভাইরাসের সংক্রমণ থেকে কর্মহীন অসহায় মানুষদের নিরাপদ ও সামাজিক দূরত্ব বজায় রাখতে এসব মানুষের পাশে দাঁড়িয়েছেন নোয়াখালী-২ এর সংসদ সদস্য আলহাজ মোরশেদ আলম।

নোয়াখালীর সেনবাগ সোনাইমুড়ি এলাকার খেটে খাওয়া অসহায় ১০ হাজার পরিবারের মাঝে শুক্রবার নিজের ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সহায়তা ও ত্রাণ সামগ্রী বিতরণ করেন তিনি। ভবিষ্যতে এ সহায়তা অব্যাহত রাখবেন। এদিকে এ দুঃসময়ে প্রিয় নেতার এমন উপহার পেয়ে খুশি প্রান্তিক অসহায় মানুষগুলো।

বিশ্বব্যাপী মহামারি করোনাভাইরাসের প্রার্দুভাবে বাংলাদেশে চলছে অঘোষিত লকডাউন। এ লকডাউনে বিপাকে পড়েছে খেটে খাওয়া অসহায় মানুষগুলো।

স্থানীয় সংসদ সদস্যর পক্ষ থেকে এ খাদ্য সামগ্রী ও ত্রাণ পৌছে দেওয়ার কাজ করছেন দলীয় নেতা-কর্মীরা। নেতা-কর্মীরা জানিয়েছেন নেতার নির্দেশে সুষ্ঠু বণ্টনের লক্ষ্যে এবং সংক্রমণ প্রতিরোধে কর্মহীন ও খেটে খাওয়া মানুষগুলোকে সামাজিক দূরত্ব মেনে দেওয়া হচ্ছে এসব ত্রাণ। আবার প্রতিবন্ধী, বয়স্কদের বাড়ি বাড়ি গিয়ে পৌছে দেওয়া হচ্ছে ত্রাণসামগ্রী।

স্থানীয় সাংসদের এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন দলীয় নেতা-কর্মী ও সমাজের সচেতন মহল। ভবিষ্যতেও এমন উদ্যোগ যেন অব্যাহত থাকে সে প্রত্যাশাও তাদের।

দুঃসময়ে স্থানীয় সংসদ সদস্যর এমন উপহার পেয়ে উচ্ছ্বসিত এলাকার প্রান্তিক মানুষ। দেশ স্বাধীন হওয়ার দীর্ঘদিন পর এই প্রথমবারের মতো কোনো সংসদ সদস্যর কাছ থেকে এমন উপহার মনে রাখার মতো বলে জানালেন কর্মহীন এ অসহায় মানুষগুলো।

স্থানীয় সংসদ সদস্যের প্রতিনিধি কামাল উদ্দিন চৌধুরী জানান, সংসদ সদস্যর নির্দেশে জরুরিভিত্তিতে এ ত্রাণসামগ্রী দেওয়া হচ্ছে। ভবিষ্যতেও এ খাদ্য সহায়তা ও ত্রাণসামগ্রী বিতরণের কার্যক্রম অব্যাহত থাকবে।

করোনাভাইরাসের সংক্রমণ থেকে নিজের পরিবার ও দেশকে নিরাপদ রাখতে সমাজের প্রত্যেক নাগরিককে সচেতন হওয়ার অনুরোধ জানানোর পাশাপাশি সমাজের বিত্তবানদের কর্মহীন অসহায় মানুষগুলোর পাশে দাঁড়ানোর আহ্বান জানান এ সংসদ সদস্য।


পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দেশকে অস্বীকারকারীরাই রমনা বটমূলে হামলা চালিয়েছিল : মোরশেদ আলম
উন্নয়ন করেছি বলেই সেনবাগবাসী আমাকে নির্বাচিত করেছে : মোরশেদ আলম
সোনাইমুড়ীতে ঈদ পুনর্মিলনী ও আলোচনাসভা অনুষ্ঠিত
বিশ্বের মহিলা প্রধানমন্ত্রীর মধ্যে শেখ হাসিনা এখন শ্রেষ্ঠ : মোরশেদ আলম
X
Fresh