• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

করোনার লক্ষণ পাওয়া যায়নি সীতাকুণ্ডের দুই নারীর

সাইফুল মাহমুদ, সীতাকুণ্ড প্রতিনিধি

  ০৩ এপ্রিল ২০২০, ২০:৫৩
করোনার লক্ষণ পাওয়া যায়নি সীতাকুণ্ডের দুই নারীর

সীতাকুণ্ডে জ্বর-সর্দি ও ডায়রিয়ায় আক্রান্ত হয়ে এক যুবতীর (পারভিন আক্তার) মৃত্যুর একদিন পর একই পরিবারে থাকা তার ভাবী তসলিমা আক্তারও একই লক্ষণ নিয়ে অসুস্থ হয়ে পড়েছেন এমন খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও বিআইটিআইডি হাসপাতালের কর্মকর্তারা সেখানে উপস্থিত হোন।

পরে স্বাস্থ্য-কর্মীরা তসলিমা আক্তারের নমুনা সংগ্রহ করে নিয়ে যান। স্থানীয় সূত্রে জানা যায়, সীতাকুণ্ডের কুমিরা ইউনিয়নের গুল আহম্মদ দেলীপাড়া এলাকার রুস্তুম গাজীর মেয়ে পারভিন আক্তার (২৭) গত কয়েকদিন ধরে জ্বর-সর্দি-কাশি ও ডায়রিয়ায় আক্রান্ত ছিল।

গতকাল বুধবার মেয়েটি হঠাৎ মারা যায়। এদিকে পারভিনের মৃত্যুর পর একই লক্ষণে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েন তসলিমা আক্তারও। খবর পেয়ে বৃহস্পতিবার স্থানীয় ইউপি চেয়ারম্যান, মেম্বর, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সেখানে উপস্থিত হোন।

এসময় তারা বিষয়টিকে করোনার লক্ষণ সন্দেহ করে ফৌজদারহাট বাংলাদেশ ইনফেকশন অ্যান্ড ট্রফিক্যাল ডিজিজেস হাসপাতালে খবর দিলে সেখান থেকে সংশ্লিষ্টরা এসে তসলিমা আক্তারের নমুনা সংগ্রহ করে নিয়ে যান।

আজ শুক্রবার সন্ধ্যা ৬টার সময় তসলিমার নমুনা পরীক্ষার রিপোর্ট প্রদান করা হয়। রিপোর্টে তসলিমা শরীরে করোনাভাইরাসের লক্ষণ পাওয়া যায়নি।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নূর নবী রাশেদ বলেন, আমরা সীতাকুণ্ড উপজেলা থেকে দুইজনের নমুনা সংগ্রহ করে বিআইটিআইডি হাসপাতালে পাঠিয়েছিলাম। আজ শুক্রবার পরীক্ষার রিপোর্ট আসার পর জানতে পারলাম তাদের শরীরে কোন ধরনের করোনা ভাইরাসের লক্ষণ নেই। তারা ভালো আছেন।

এমআর/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সীতাকুণ্ডের ঝরনায় পর্যটকের মৃত্যু
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
X
Fresh