• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পণ্যবাহী গাড়িতে যাত্রী তুলে যুবকের কারাদণ্ড 

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ

  ০৩ এপ্রিল ২০২০, ১৬:৪৬
পণ্যবাহী গাড়িতে যাত্রী তুলে যুবকের কারাদণ্ড 
পুলিশের হাতে আটক এক যুবককে তিনদিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত, ছবি: আরটিভি অনলাইন

সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে, পণ্যবাহী গাড়িতে যাত্রী পরিবহনের সুবিধা দিয়ে তাদের কাছ থেকে কমিশন আদায়ের সময় পুলিশের হাতে আটক এক যুবককে তিনদিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ওই যুবককে মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকা থেকে আটক করে পুলিশ। এরপর ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং মানিকগঞ্জ সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আলী রাজিব মাহমুদ মিঠুন তাকে তিনদিনের কারাদণ্ডাদেশ দেন।

কারাদণ্ডপ্রাপ্ত যুবক লালন শেখ (৩২) কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার চিলমারী গ্রামের আনোয়ার শেখের ছেলে। তিনি মানিকগঞ্জ জেলাশহরের একটি বাসায় ভাড়া থাকেন।

মানিকগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) হানিফ সরকার বলেন, করোনাভাইরাস সংক্রমণরোধে গত ২৬ মার্চ থেকে যাত্রীবাহী পরিবহন চলাচলের ওপর নিষেধাজ্ঞা জারি করেছে সরকার। মালবাহী গাড়িতেও যাত্রী পরিবহন নিষেধ রয়েছে। তবে এই নিষেধাজ্ঞা অমান্য করে ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জ অংশে পুলিশের চোখ ফাঁকি দিয়ে দুই-একটি মালবাহী গাড়িতে (পিকআপ ভ্যান, ম্যাক্সি) যাত্রী বহন করা হয়। মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় যাত্রীদের যোগাড় করে দিয়ে তাদের কাছ থেকে আর্থিক সুবিধা (কমিশন) আদায় করেন লালন শেখ।

বিষয়টি তাদের নজরে এলে, সকাল সাড়ে ১০টার দিকে মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে আটক করে সদর থানার পরিদর্শক (অপারেশন) হাসিনা বেগমসহ পুলিশ সদস্যরা। এরপর দুপুরে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। কারাদণ্ডাদেশের পর তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেহেদির রং শুকানোর আগেই প্রাণ গেল প্রবাসী যুবকের
ছিনতাইকারীর ছুরিকাঘাতে সাভারে যুবকের মৃত্যু
বজ্রপাতে কোরআনের হাফেজসহ দুই যুবকের মৃত্যু
জাল ভিসায় এয়ারপোর্টে ধরা, দালালের বাড়িতে ৬ যুবক
X
Fresh