• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

করোনা নিয়ে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ফেসবুকে কটূক্তি, গ্রেপ্তার ১

আরটিভি অনলাইন ডেস্ক

  ০৩ এপ্রিল ২০২০, ১১:০৫
করোনা: প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ফেসবুকে বিষেদগার
মো. রাশেদুল আমিন। ছবি: সংগৃহীত

প্রাণঘাতী করোনাভাইরাস নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আইইডিসিআর-এর পরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরার বিরুদ্ধে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় মো. রাশেদুল আমিন (৪৩) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৫।

কক্সবাজার নগরীর ঝাউতলা গাড়ির মাঠ এলাকার ২ নম্বর গলির একটি বাড়ি থেকে গতকাল বৃহস্পতিবার (২ এপ্রিল) তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) মো. খায়রুজ্জামান।

গ্রেপ্তার রাশেদুল লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জের ইসলামপুর ইউনিয়নের পালপাড়া এলাকার নুরুল আমিনের ছেলে। তিনি একটি ওষুধ কোম্পানির মেডিকেল রিপ্রেজেন্টিটিভ হিসেবে কক্সবাজার শহরে দায়িত্ব পালন করছিলেন।

পুলিশ জানায়, ‘সিরাজ শিকদার’ নামের একটি ফেসবুক আইডি থেকে করোনাভাইরাস নিয়ে প্রধানমন্ত্রী ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নিয়ে মিথ্যা, বিভ্রান্তি ও মানহানিকর তথ্য দিয়ে একটি স্ট্যাটাস দেওয়া হয়। যার কোনও সত্যতা নেই। পরে প্রযুক্তির সহায়তায় রাশেদুল আমিনকে গ্রেপ্তার করে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫/২৯/৩১ সংক্রান্তে র‍্যাব-১৫ এর নায়েব সুবেদার সুকুমার রায় বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। একই সঙ্গে তার মোবাইলফোন জব্দ করা হয়।

সিরাজ শিকদারের ফেসবুকে দেওয়া স্ট্যাটাস:

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ এপ্রিল থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী
হঠাৎ উধাও ফেসবুকের টাইমলাইন
এমপি-মন্ত্রীদের যে নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী
মুক্তির পর ফেসবুকে যে বার্তা দিলেন জিম্মি জাহাজের চিফ অফিসার
X
Fresh