• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কিশোর নিহত

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৩ এপ্রিল ২০২০, ১০:১৪
নিহত কিশোর চট্টগ্রাম
প্রতিকী ছবি

নোয়াখালীর সুবর্ণচরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক কিশোর নিহত হয়েছে। ঘটনায় দুই মোটরসাইকেলের আরও তিন আরোহী আহত হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার রাত নয়টার দিকে চেয়ারম্যানঘাট-সোনাপুর সড়কের বৈরাগী রাস্তার মাথার চরজব্বর ফায়ার সার্ভিস স্টেশনের সামনে দুর্ঘটনা ঘটে।

নিহত কিশোরের নাম এনায়েত উল্যাহ বাপ্পী (১৬) তিনি চরবজলুল করিম গ্রামের নূর আহম্মদের ছেলে।

আহতরা হলেন, চরবজলুল করিম গ্রামের নিজাম উদ্দিন (১৭), চরজুবলী এলাকার আরাফাত হোসেন (৩৮) একই এলাকার মোস্তাক আহম্মেদ (৩০)

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে বাপ্পী নিজাম চেয়ারম্যানঘাট-সোনাপুর সড়ক দিয়ে মোটরসাইকেলে বাড়ি ফিরছিল। পথে তাদের মোটরসাইকেলটি চরজব্বর ফায়ার সার্ভিসের দক্ষিণ পাশে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে দুটি মোটরসাইকেলে থাকা চার আরোহী গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে চরজব্বর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি হলে তাদেরকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক এনায়েত উল্যাহ বাপ্পীকে মৃত ঘোষণা করেন।

নোয়াখারী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ( আরএমও) ডা. সৈয়দ মো. আব্দুল আজিম জানান, রাতে এনায়েত উল্যা বাপ্পী নামের ওই কিশোরকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালে রয়েছে। ঘটনাস্থল থেকে মোটরসাইকেল দুটি উদ্ধার করা হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চবির শাটল ট্রেনে কাটা পড়ে কিশোরের মৃত্যু
গৌরীপুরে কিল-ঘুষিতে কিশোর খুন
সীতাকুণ্ডের ঝরনায় পর্যটকের মৃত্যু
ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহত ১৪ : চালক-হেলপার আটক
X
Fresh