• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ছেলের শ্বশুরবাড়ির লোকজনের হামলায় বাবার মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৩ এপ্রিল ২০২০, ০৯:৪৪
কুমিল্লা হত্যা বাবা
ফাইল ছবি

কুমিল্লার লাকসাম উপজেলায় পারিবারিক বিরোধের জের ধরে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার আজগরা ইউনিয়নের ঘাটার নোয়াগাঁও গ্রামে এই ঘটনা ঘটে। পরে গুরুতর আহত ওই ব্যক্তিকে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

নিহত ব্যক্তির নাম জসিম উদ্দিন (৫৫)। এ সময় গুরুতর আহত হন জসিম উদ্দিনের মা ফাতেমা বেগম ও তার ছেলে ইমাম হোসেন।

জানা যায়, পারিবারিক বিরোধে দুপুরে জসিম উদ্দিনের ছেলের শ্বশুরবাড়ির লোকজন দলবল নিয়ে অতর্কিত হামলা চালায়। এ সময় গুরুতর আহত হন জসিম উদ্দিন, তার মা ফাতেমা বেগম ও জসিমের ছেলে ইমাম হোসেন। এদের মধ্যে গুরুতর আহত জসিম উদ্দিনকে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে নেয়ার পথে মারা যায় তিনি।

জসিম উদ্দিনের ছেলে ইমাম জানান, স্ত্রী রেহেনা বেগমের সঙ্গে তার বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ থাকায় সে তার বাবারবাড়ি পার্শ্ববর্তী নাঙ্গলকোট উপজেলার মক্রমপুর ইউপির বালিয়াপুরে চলে যায়। কিন্তু হঠাৎ করে বৃহস্পতিবার তার শ্যালক মনির, চাচাশ্বশুর মামুন ও পার্শ্ববর্তী উত্তরদ ইউপির ভাটিয়াভিটা গ্রামের আবদুর রহিমের ছেলে বিপ্লব, জাহাঙ্গীর আলমের ছেলে সুমন, সিরাজুল হকের ছেলে মনিরসহ ১০-১২ জন তাদের ওপর হামলা চালায়। এ সময় তার বাবা জসিম উদ্দিন, মা ফাতেমাসহ তিনি আহত হয়। একপর্যায়ে তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে তারা পালিয়ে যায়। পরে গ্রামের লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এদিকে খবর পেয়ে লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন ঘটনাস্থল পৌঁছে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খিলগাঁওয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা পঞ্চম শ্রেণির ছাত্রীর
দ্বিতীয় বিয়ে নিয়ে বিরোধ, ছেলের হাতে যুবলীগ নেতার মৃত্যু
কসবায় ছুরিকাঘাতে কৃষক হত্যা, গ্রেপ্তার ২
বাগেরহাটে কৃষককে পিটিয়ে হত্যা, আটক ৪
X
Fresh