• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সিলেটে ১৮টি বাসার বাড়া মওকুফ করে দিলেন মেয়র পত্নী

সিলেট প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০২ এপ্রিল ২০২০, ২৩:১৮
সিলেটে ১৮টি বাসার বাড়া মওকুফ করে দিলেন মেয়র পত্নী
সিলেটের মেয়র পত্নী সামা হক। ফাইল ছবি

সিলেটে করোনাভাইরাস সংক্রমণ মোকাবিলায় ১৮ পরিবারের এক মাসের বাসাভাড়া মওকুফ করা হয়েছে। আজ বৃহস্পতিবার এসব ভাড়া মওকুফের ঘোষণা দেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর স্ত্রী সামা হক চৌধুরী।

এর আগে গত ২৯ মার্চ মেয়র আরিফুল হক চৌধুরী বর্তমান দুর্যোগকালীন পরিস্থিতিতে মানবিক দিক বিবেচনায় সিলেটের শ্রমজীবী ও বস্তিবাসী মানুষের এবং নিম্ন মধ্যবিত্ত যেসব পরিবার বিভিন্ন বাসাবাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন তাদের এক মাসের ভাড়াও মওকুফ করার জন্য মালিকদের প্রতি অনুরোধ জানিয়েছিলেন।

তার এই আহ্বানে কেউ সাড়া না দিলেও প্রথমে সাড়া দিলেন তার স্ত্রী সামা হক চৌধুরী। নিজের কলোনির ১৮টি ঘরের এক মাসের বাড়ি বাড়া মওকুফ করে দিলেন তিনি।

সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরীরর স্ত্রী সামা হক চৌধুরী আরটিভি অনলাইনকে জানান, বর্তমান সময়ে খুব কঠিন সময়ের মধ্যে আমরা বাস করছি। আর এই সময়ে সবচেয়ে বেশি অসহায় সাধারণ মানুষ। কারণ সরকার ছুটি ঘোষণা করছে কাজ কাম নেই, মানুষের এ জন্য আমি মানবিক দিকটা বিবেচনা করে আমার কুমারপাড়া এলাকার কলোনির সবার ভাড়াটিয়ার বাসার বাড়া মওকুফ করে দিয়েছি।

তিনি আরও বলেন, করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে নিম্নবিত্ত মানুষ কর্মহীন হওয়ায় সিটি মেয়র বাসাবাড়ির মালিকদের প্রতি এক মাসের ভাড়া মওকুফ করার আহ্বান জানিয়েছিলেন। মানবিক এ আহ্বানে সাড়া দিয়ে তিনি তার মালিকানাধীন একটি কলোনির ১৮টি পরিবারের ভাড়াটে বাসিন্দাদের এক মাসের ভাড়া মওকুফ করেছেন।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডিআইইউতে সাংবাদিক সমিতি বন্ধ করতে টিউশন ফি মওকুফের প্রলোভন!
২৪ ঘণ্টায় ৪২ জনের করোনা শনাক্ত
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৪ জনের করোনা শনাক্ত
X
Fresh