• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সাতক্ষীরায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা

ইউএনবি

  ০২ এপ্রিল ২০২০, ২১:২৭
সাতক্ষীরায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা
ছবি প্রতীকী

সাতক্ষীরায় চতুর্থ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে আব্দুস ছালাম (৪৫) নামে এক ব্যক্তির বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। ধর্ষণের শিকার স্কুলছাত্রীর ভাই বাদী হয়ে বুধবার রাতে সাতক্ষীরা সদর থানায় মামলাটি দায়ের করেন।

অভিযুক্ত আব্দুস ছালাম (৪৫) সদর উপজেলার ফিংড়ি ইউনয়নের জিফুলবাড়িয়া গ্রামের মৃত ছদরুদ্দীনের ছেলে। ঘটনার পর থেকেই তিনি পলাতক।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২৯ মার্চ সকাল ১০টার দিকে ওই স্কুলছাত্রী তাদের বাড়ির পাশে একটি বিলে ঘাস কাটতে গেলে আব্দুস ছালাম তাকে খাবারের প্রলোভন দেখিয়ে পাশের একটি আমবাগানে নিয়ে ধর্ষণ করে এবং বিষয়টি কাউকে না জানানোর জন্য তাকে ভয়ভীতি দেখিয়ে পালিয়ে যায়।

তবে সাগর নামে এক কিশোর ঘটনাটি দেখে ফেলে এবং ঘটনার দুই দিন পর বুধবার বিকেলে সাগর ঘটনাটি ওই স্কুলছাত্রীর ভাইকে জানায়। পরে বিষয়টি জানাজানি হয়। এরপর ওই স্কুলছাত্রীর ভাই স্থানীয় জনপ্রতিনিধিদের পরামর্শে রাতেই আব্দুস ছালামের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

এদিকে, ওই স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, আব্দুস ছালামকে গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাতক্ষীরায় সড়কে ঝরল পিতা-পুত্রের প্রাণ
টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার
রাজধানীতে পুলিশ ক্যাম্পে আগুন
যেকোনো দুর্যোগে পুলিশ জনগণের পাশে রয়েছে: ডিএমপি কমিশনার
X
Fresh