• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন চেয়ারম্যান

সিরাজগঞ্জ প্রতিনিধি, অনলাইন

  ০২ এপ্রিল ২০২০, ১৮:৫৭
চেয়ারম্যান সংবাদ মোস্তফা কামাল
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন ইউপি চেয়ারম্যান মো.মোক্তার হোসেন

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার বারুহাস ইউনিয়নে প্রতিবন্ধীদের তালিকায় প্রবাসীর নাম শিরোনামে সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ওই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো.মোক্তার হোসেন।

বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জ শহরের একটি বেসরকারি টেলিভিশনের অফিসে সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান তার লিখিত বক্তব্যে বলেন, গতকাল বুধবার দৈনিক ইত্তেফাক পত্রিকায় তাড়াশ সংবাদদাতা গোলাম মোস্তফা প্রতিবন্ধী ভাতার তালিকায় ইতালি, আমেরিকা লন্ডনে অবস্থানরত নয়জন প্রবাসীর নাম রয়েছে উল্লেখ করে সংবাদ পরিবেশন করেন এবং পার্শ্ববর্তী সগুনা ইউনিয়নের নাগরিক হওয়ার পরেও বারুহাস ইউনিয়নে প্রতিবন্ধীর তালিকায় তাদের নাম দিয়ে অবৈধভাবে সরকারি ভাতা উত্তোলন করা হচ্ছে যা আমার দৃষ্টিগোচর হয়েছে।

সংবাদটি দেখে আমার বারুহাস ইউপির ওয়েবসাইট সকল নথিপত্র পর্যালোচনা করে সংবাদে উল্লেখিত নয়জনের কারো নাম পাওয়া যায়নি।

তিনি লিখিত বক্তব্যে আরও বলেন, জনৈক সোহেল সরকার, পিতা সাহাদত সরকার কাজিপুর বারুহাস ইউনিয়ন পরিষদে কখনও তালিকা খুঁজতে আসেন। তার সঙ্গে পরিষদের কোনও সম্পর্ক নেই। তাই এমন তথ্য বিভ্রাট অসত্য সংবাদে আমি তীব্র প্রতিবাদ করছি।

সময় তিনি তার নির্বাচনী এলাকায় আগামী নির্বাচনে যেন অংশ নিতে না পারি সেজন্য রাজনৈতিক সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতেই এমন মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে বলেও দাবি করেন।

সংবাদ সম্মেলনে বারুহাস ইউনিয়ন পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিডিএর নতুন চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ 
যুক্তরাষ্ট্র থেকে দেশে আসা গাঁজার চকলেট-কেক জব্দ, গ্রেপ্তার ৩
সনদ বাণিজ্য : কারিগরি শিক্ষা বোর্ড চেয়ারম্যানের স্ত্রী কারাগারে
ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য দুঃসংবাদ
X
Fresh