• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রূপগঞ্জে দরিদ্র-কর্মহীন মানুষেরা পেলেন খাদ্যসামগ্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ এপ্রিল ২০২০, ১৭:৩৪
রূপগঞ্জ, দরিদ্র-কর্মহীন মানুষ, খাদ্যসামগ্রী

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপগঞ্জ ইউনিয়নের বেশকিছু এলাকার অসহায় ও দরিদ্র-কর্মহীন মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ছালাউদ্দিন ভুঁইয়া তার ব্যক্তিগত তহবিল থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

বৃহস্পতিবার (২ এপ্রিল) রূপগঞ্জ ইউনিয়নের মানুষের বাড়ি বাড়ি গিয়ে কিংবা রাস্তায় চলার পথে মানুষের হাতে তুলে দেয়া হয় এ খাদ্য ও ব্যবহার সামগ্রীর প্যাকেট।

রূপগঞ্জ ইউনিয়নের বাগবের, গোয়ালপাড়া, মাইঝপাড়া, হাড়ার বাড়ি, পশি, আলমপুর, বৌড়ার টেক, বেইলার টেক, টিনর, কেয়ারিয়া, দক্ষিণনবগ্রাম, রূপগঞ্জ, মাইফরাসপাড়াসহ আশপাশের এলাকার দুঃস্থ, গরিব, অসহায় ও দরিদ্র কর্মহীন মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, চিনি, লবণ, পিঁয়াজ, মাস্ক, হ্যান্ড ওয়াশ, হ্যান্ড স্যানিটাইজারসহ খাদ্য ও ব্যবহার সামগ্রী।

একই সঙ্গে করোনাভাইরাস সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন করে তুলতে লিফলেট বিতরণ করা হয়। সামাজিক দূরত্ব বজায় রেখে লোক সমাগম না করে এ কর্মসূচি সম্পন্ন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ছালাউদ্দিন ভুঁইয়া, রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মশিউর রহমান তারেক, ইউপি সদস্য আলমগীর হোসেন, জাকিয়া সুলতানা, আওলাদ হোসেন, মনির হোসেন, ইউপি সচিব মোঃ হাবিবউল্লাহ, আওয়ামীলীগ নেতা ওবায়দুল মজিদ জুয়েল, মোমেন মোল্লা, মনিরুজ্জামান বাদশা, সামসুল প্রধান, উপজেলা যুবলীগ নেতা ইমন হাসান খোকন, জাহিদুল ইসলাম ভুঁইয়া, তাঁতীলীগ নেতা সোহেল প্রধান, আলম হোসেন, মহিলা আওয়ামীলীগ নেত্রী লাকী আক্তার, রূপগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আব্দুল আজিজ, সমাজসেবক দেলোয়ার হোসেন প্রমুখ।

অন্যদিকে রূপগঞ্জের বিভিন্ন হাট বাজারে, পাড়ায় পাড়ায়, ইউনিয়ন পরিষদ কার্যালয়ের প্রবেশ দ্বারে আগদের হাত মুখ ধোয়ার জন্য সাবান ও পানি রাখা হয়েছে। মানুষদের সচেতন করতে মাইকিং ও লিফলেট বিতরণ অব্যাহত আছে। চলাচলের পথে প্রতিদিন জীবাণুনাশক স্প্রে করা হচ্ছে।

উল্লেখ্য, রূপগঞ্জ ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৬ হাজার ৫শ’জন দরিদ্র কর্মহীন মানুষের মাঝে পর্যায়ক্রমে এ ত্রাণ বিতরণ করা হবে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রূপগঞ্জে কাঁচাবাজারে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ১০ ইউনিট 
দুর্গম চরে রমজানের খাদ্যসামগ্রী বিতরণ করল প্রচেষ্টা ফাউন্ডেশন
নওগাঁয় কোটি টাকার খাদ্যসামগ্রী জব্দ, আটক ১ 
X
Fresh