• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

করোনা: রাজবাড়ীতে ২৪ ব্যক্তিকে জরিমানা

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০২ এপ্রিল ২০২০, ১৭:০২
করোনা: রাজবাড়ীতে ২৪ ব্যক্তিকে জরিমানা
রাজবাড়ী

রাজবাড়ীতে করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে সরকারি নির্দেশনা অমান্য করায় ২৪ ব্যক্তিকে ৪৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

এ দিন রাজবাড়ীর পাঁচটি উপজেলার বিভিন্ন স্থানে করোনাভাইরাসের সংক্রমণ রোধে জনসচেতনতা সৃষ্টি, হোম কোয়ারেন্টিন নিশ্চিতকরণ, পণ্য পরিবহন ও বাজার পরিস্থিতি মনিটরিং এবং আইন-শৃঙ্খলা রক্ষায় ২৪টি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এ সময় একাধিক ব্যক্তিকে সতর্ক করার পাশাপাশি ২৪ জনকে ৪৫ হাজার টাকা জরিমানা করা হয়। রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয় সূত্রে এসব তথ্য জানানো হয়েছে।

জানা যায়, সদর উপজেলায় আটজনকে আট হাজার ৮০০, পাংশায় দু’জনকে দুই হাজার, কালুখালীতে চারজনকে এক হাজার ২০০, গোয়ালন্দে সাতজনকে ছয় হাজার এবং বালিয়াকান্দিতে তিনজনকে ২৭ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন রাজবাড়ী সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান, নির্বাহী ম্যাজিস্ট্রেট রফিকুল ইসলাম, পাংশার সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুল্লাহ, আসাদুজ্জামান, বালিয়াকান্দির উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম, কালুখালীর নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা নাহিদ, সাইফুল হুদা, গোয়ালন্দের উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবায়েত হায়াত শিপলু ও সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল মামুন।

এ সময় সেনাবাহিনী, জেলা পুলিশ ও আনসারের সদস্যরা তাদের সহযোগিতা করেন।

রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টি, বিদেশ থেকে আগতদের কোয়ারেন্টিন নিশ্চিতকরণ এবং বাজার পরিস্থিতি মনিটরিংসহ আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে বৃহস্পতিবার ২৪টি মোবাইল কোর্ট পরিচালিত হয়েছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১৬
ঘোড়াঘাটে ৬ মোটরসাইকেল আরোহীকে জরিমানা
জরিমানা থেকে বাঁচলেন নেইমার
ঈদের দিন উচ্চস্বরে গান-বাজনা করায় জরিমানা
X
Fresh