• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

কঠোর অবস্থানে সেনাবাহিনী

স্টাফ রিপোর্টার, রাজশাহী

  ০২ এপ্রিল ২০২০, ১৫:৫৫
কঠোর অবস্থানে সেনাবাহিনী

করোনাভাইরাসের কারণে বাজারে চলাচল করা সাধারণ জনগণকে সচেতন করতে কাজ করছে সেনাবাহিনী। ঘরে থাকার নির্দেশ অমান্য করে যারা রাস্তায় বের হচ্ছেন তাদের ঘরবন্দি রাখতে কঠোর অবস্থান নিয়েছে সেনাবাহিনী।

আজ বৃহস্পতিবার (২ এপ্রিল) সকাল থেকে মহানগরীর সাহেব বাজারসহ বিভিন্ন বাজার এলাকায় জনগণকে সচেতন করছে সেনাবাহিনী। যারা সরকারি নির্দেশনা অমান্য করছেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থাও নেয়া হচ্ছে।

এদিকে, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন মহানগরীর ভদ্রার বস্তিতে ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন। বুধবার (১ এপ্রিল) দুপুর থেকে বিকেল পর্যন্ত দেড় হাজার পরিবারের প্রত্যেককে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু ও একটি সাবান দেন তিনি।

ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দেয়ার লক্ষ্যে গেল ৩১ মার্চ থেকে ৩ হাজার ৭০০ পরিবারের জন্য ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু ও একটি সাবান মহানগর আওয়ামী লীগের ৩৭টি সাংগঠনিক ওয়ার্ড নেতৃবৃন্দের মাঝে বিতরণ করা হয়। নগর ভবনে আরও খাদ্য সামগ্রী প্যাকেটজাত করা হচ্ছে। সরকারি এবং স্থানীয় বিত্তবানদের সহায়তায় পর্যায়ক্রমে এক লাখ মানুষকে খাদ্য সহায়তা প্রদান করা হবে বলে জানিয়েছেন মেয়র খায়রুজ্জামান লিটন।

অপরদিকে রাজশাহীতে গেল ২৪ ঘণ্টায় হোম কোয়ারেন্টিনে আছে ১৯ জন। এনিয়ে রাজশাহী জেলায় মোট হোম কোয়ারেন্টিন ৪১০ জন বলে জানিয়েছেন রাজশাহী সিভিল সার্জন এনামুল হক।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাকরি দিচ্ছে সেনাবাহিনী, আবেদন অনলাইনে
জার্মান সেনাবাহিনীতে মুসলিমদের জন্য ইমাম
মেজর জেনারেল হোসাইন আল মোরশেদ এনএসআইয়ের নতুন ডিজি
বাংলাদেশে ঢুকে পড়ল মিয়ানমারের ৩ সেনা
X
Fresh