• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

প্রশাসন কঠোর হলেও কমছে না জনসমাগম

নড়াইল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০২ এপ্রিল ২০২০, ১৪:৩০
নড়াইল জনসমাগম প্রশাসন
ফাইল ছবি

সরকারি নির্দেশনা অমান্য করে নড়াইলের রূপগঞ্জ বাজারসহ রাস্তায় জনসমাগম বেড়েই চলেছে।

তবে সাধারণ মানুষ রাস্তায় বের হওয়ায় নড়াইলের বিভিন্ন রাস্তায় প্রশাসনের মোবাইল কোর্ট জনসচেতনতা বার্তা প্রচার করা হচ্ছে।

শহরের রুপগঞ্জ বাজার এলাকায় জেলা প্রশাসনের পক্ষ থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশের একটি দল কার্যক্রম পরিচালনা করে।

জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলাউদ্দিন নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিনা নাছরিনের নেতৃত্বে সময় জনসচেতনতা বৃদ্ধির জন্য মাইকিং করা হয়। অপ্রয়োজনে রাস্তায় বের না হওয়ার জন্য সাধারণ মানুষকে সর্তক করা হয়।

একইসঙ্গে ইজিবাইক, ইজিভ্যান নসিমন-করিমন, মোটরসাইকেল চলাচল না করা জন্য অনুরোধ জানানো হয়। আইন অমান্য করলে জরিমানাসহ শাস্তি প্রদান করা হবে বলে তাদের সর্তক করা হয়।

নড়াইল জেলার তিনটি উপজেলায় নতুন ছয়জনসহ মোট ৫১২ জন হোম কোয়ারেন্টিনে আছেন।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল নাগাত সর্বশেষ গেল ২৪ ঘণ্টায় ছয়জন নতুন করে হোম কোয়ারেন্টিনে এসেছেন। এদের মধ্যে লোহাগড়ায় পাঁচজন কালিয়ায় একজন।

নড়াইলের সিভিল সার্জন ডা. আব্দুল মোমেন জানান, পর্যন্ত জেলায় মোট ৫১২ জন হোম কোয়ারেন্টিনে আছেন, এর মধ্যে সদরে ১৯৭ জন, লোহাগড়ায় ৯৮ জন এবং কালিয়ায় ২১৭ জন আজ ৪৬ জনসহ পর্যন্ত মোট ২৬৭ জনের হোম কোয়ারেন্টিনের মেয়াদ শেষ হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লোহাগড়ায় ১২ কেজি গাঁজাসহ দুজন আটক
নড়াইলে সুলতান আর্টক্যাম্প ও প্রদর্শনীর উদ্বোধন   
দ্রুত সময়ের মধ্যে মুজিবনগরে স্থলবন্দর হবে : জনপ্রশাসনমন্ত্রী 
নড়াইলে নানান আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন
X
Fresh