• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নওগাঁয় পৃথক ‘বন্দুকযুদ্ধে’নিহত দুই

নওগাঁ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০২ এপ্রিল ২০২০, ১১:১৯
বন্দুকযুদ্ধ মাদক সন্ত্রাসী
ছবি সংগৃহীত

নওগাঁর পত্নীতলা আত্রাই উপজেলায় পৃথকবন্দুকযুদ্ধেদুজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোরে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহতরা হলেন, পত্নীতলা উপজেলার বালুখা এলাকার মৃত রফাতউল্লাহের ছেলে জাহিদুল ইসলাম (৩৮) আত্রাই উপজেলার ভর তেতুঁলিয়া গ্রামের মিনহাজুল ইসলাম ওরফে মিন্টু শিকদার (৩৬)

নওগাঁর পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া জানান, আত্রাই উপজেলায় মিনহাজুল ইসলাম সিকদারকে গ্রেপ্তারের পর ভোরে তার দেওয়া তথ্য অনুযায়ী উপজেলার তিলাবাদুরী গ্রামে অস্ত্র উদ্ধার করতে গেলে তার সহযোগীরা পুলিশের উপর গুলি চালায়।

পুলিশও আত্মরক্ষায় পাল্টা গুলি চালায়। এসময় গুলিবিদ্ধ অবস্থায় ঘটনাস্থলে তার মৃত্যু হয় পুলিশের চার সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুটি ম্যাগাজিন চারটি গুলি উদ্ধার করে পুলিশ।

অপরদিকে পত্নীতলার উপজেলার দিবরদিঘী এলাকায় জাহিদুল ইসলামকে নিয়ে পুলিশ বৃহস্পতিবার ভোরে মাদক উদ্ধার করতে গেলে তার সহযোগীরা পুলিশের ওপর অতর্কিত হামলা চালায়। পুলিশও পাল্টা গুলি চালালে জাহিদুল ইসলাম গুলিবিদ্ধ হন। তাকে উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ সুপার আরও জানান, নওগাঁর আত্রাই উপজেলার মিনহাজুল ইসলাম সিকদার চার হত্যাসহ একাধিক মামলার আসামি। পত্নীতলা উপজেলার জাহিদুল ইসলাম ১২ মাদক মামলাসহ সরকারি কাজে বাধাসহ বিভিন্ন মামলার আসামি বলে জানান। পৃথক ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দক্ষিণ আফ্রিকায় ডাকাতের হামলায় বাংলাদেশি ব্যবসায়ী নিহত
ভারতের পাটনায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৬
দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ১
প্রাইভেটকারে আগুন লেগে কৃষক লীগ নেতাসহ নিহত ২
X
Fresh