• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

আইসোলেশনে যুবকের মৃত্যু, এলাকাবাসী এগিয়ে না আসায় পুলিশের সহায়তায় দাফন

শরীয়তপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০১ এপ্রিল ২০২০, ২২:৫৭
আইসোলেশনে যুবকের মৃত্যু, এলাকাবাসী এগিয়ে না আসায় পুলিশের সহায়তায় দাফন

শরীয়তপুর সদর হাসপাতালে আইসোলেশনে থাকা নড়িয়ার বাসিন্দা এক যুবকের (৩৪) মৃত্যুতে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। অনেকের ধারণা ওই যুবক করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আইসোলেশনে মৃত্যু বরণ করেছে। এ ভয়ে তার জানাজায় আসেনি এলাকাবাসী। তাই নড়িয়া থানা পুলিশের সহায়তায় আজ বুধবার (১ এপ্রিল) ওই ব্যক্তির জানাজার পর দাফন সম্পন্ন করা হয়। জানাজা পড়ান নড়িয়া থানা মসজিদের ইমাম।

নড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমান জানান, আজ বুধবার থানার ফোর্স, ইসলামিক ফাউন্ডেশন, উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য প্রশাসনের সহযোগিতায় মৃত ওই যুবককে ইসলামী শরীয়ত মোতাবেক চন্ডিপুর কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। করোনার আতঙ্কে এলাকাবাসী এগিয়ে না আসলেও নড়িয়া থানা পুলিশ ও ইমামের উপস্থিতিতে জানাজা সম্পন্ন করা হয়েছে।

অফিসার ইনচার্জ নড়িয়া বাসীর উদ্দেশ্যে আরও বলেন, মৃত ব্যক্তির কাছ থেকে করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি নাই কিন্তু জানাজায় আসতে ভয় পাচ্ছেন। অথচ আপনারা অনেকেই বিনা কারণে রাস্তার মোড়ে মোড়ে আড্ডা দিচ্ছেন। দোকান খুলে গল্প করছেন। যক্ষ্মা রোগে মৃত ব্যক্তিকে আপনারা এত ভয় পাচ্ছেন।

তিনি বলেন, আপনাদের কাছে অনুরোধ করছি, সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকুন। জরুরি প্রয়োজনে বাহিরে যেতে হলে সামাজিক দূরত্ব বজায় রাখুন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh