• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

সিলেটে আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন কিশোরীর মৃত্যু

সিলেট প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ৩১ মার্চ ২০২০, ২১:৪২
সিলেটে আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন কিশোরীর মৃত্যু
সিলেট

সিলেটের শহীদ শামসুদ্দিন হাসপাতালের আইসোলেশন সেন্টারে ‘শ্বাসকষ্টে’ ১৬ বছর বয়সী এক কিশোরীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩১ মার্চ) বেলা দেড়টার দিকে তার মৃত্যু হয়।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. ইউনুছুর রহমান সাংবাদিকদের জানান, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে সিলেটের একটি উপজেলা থেকে তাকে শহীদ শামসুদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়। তখন তার শ্বাসকষ্ট ও জ্বর ছিল। সেইসঙ্গে তার সমস্ত শরীর ফোলা ছিল। তারপর ডাক্তাররা এসে অক্সিজেন লাগান। এরপর দুপুর দেড়টার তিকে তিনি মারা যান।

ব্রিগেডিয়ার জেনারেল মো. ইউনুছুর রহমান আরও বলেন, মেয়েটি বা তার পরিবারের কোনও বিদেশফেরত বা তাদের সংস্পর্শে আসার ইতিহাস পাওয়া যায়নি। দুই মাস আগে থেকেই তার শরীর অসুস্থ ছিল।

তার মৃত্যুকে স্বাভাবিক জানিয়ে ওসমানী হাসপাতালের পরিচালক বলেন, পরীক্ষার জন্য তার নমুনা রাখার প্রয়োজন নেই। আর সে সন্দেহভাজনও ছিল না। তার জানাজাও স্বাভাবিক নিয়মে হবে।
স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক আনিসুর রহমান বলেন, কিশোরীর পরিবারের দেয়া তথ্যমতে সে আগে থেকেই শ্বাসকষ্টে ভুগছিল এ জন্য তার করোনাভাইরাস শনাক্তকরণ পরীক্ষার দরকার নেই। কিশোরীর মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে অভিনেত্রী অরুন্ধতী
অবন্তিকার মৃত্যু : তথ্য চেয়ে তদন্ত কমিটির বিজ্ঞপ্তি
লন্ডনে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নাট্যনির্মাতার মৃত্যু
নওগাঁ জেলা কারাগারে হাজতির মৃত্যু
X
Fresh