logo
  • ঢাকা বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২১ জন, আক্রান্ত ১ হাজার ১৬৬ জন ও সুস্থ হয়েছেন ২৪৫ জন: স্বাস্থ্য অধিদপ্তর

"মাশরাফির মতো ভালো একজন মানুষ পেয়েছি আমরা"

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ৩১ মার্চ ২০২০, ১৭:২৯ | আপডেট : ৩১ মার্চ ২০২০, ১৮:৫২
আজ নড়াইল-২ আসনের মাননীয় সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজার জরুরি খাদ্য সহায়তা লোহাগড়া উপজেলার ৫৪০টি পরিবারের মাঝে বিতরণ করেন লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ।

সরেজমিনে গিয়ে দেখা যায়, সকাল ১০টা থেকে লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন ভিত্তিক এই খাদ্য সাহায্য ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও চেয়ারম্যানদের কাছে বুঝিয়ে দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ।

কয়েকটি ইউনিয়নের খাবার সাহায্য ওইখান থেকেই বিতরণ করা হয়। খাদ্য সহায়তা পেয়ে খুশি লোহাগড়া উপজেলার দরিদ্র জনগণ।

এসময় একজন মহিলা বলেন, পরের ঘরে কাজ করে আমার সংসার চলে। কারো বাড়িতে এখন কাজ করতে ডাকে না। কয়দিন চাপড়ি বানায় খাচ্ছি। আজ মাশরাফি আমাদের সাহায্য দেছে, আমরা তার কথা সবসময় শুনি,উনি অনেক ভালো মানুষ। ভালো একজন মানুষ পেয়েছি আমরা, ওনার জন্য দোয়া করি।

মল্লিক পুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জানান, তার ইউনিয়নের জন্য এমপি সাহেবের এই খাদ্য সহায়তা ইউনিয়নে নিয়ে গিয়ে প্রকৃত গরিব মানুষদের নিয়ে করা তালিকা অনুসারে গ্রামে গ্রামে বিতরণ করা হবে।

এসময় উপস্থিত ছিলেন লোহাগড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শিকদার আব্দুল হান্নান রুনু,উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন ও সাধারণ সম্পাদক সৈয়দ মসিউর রহমান, সহ-সভাপতি ফয়জুল হক রোম,যুগ্ম সাধারণ সম্পাদক এ এম আব্দুল্লাহ,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি -সাধারণ সম্পাদক, জেলা পরিষদের সদস্য সাজ্জাদ হোসেন মুন্না
ও অন্যান্য নেতৃবৃন্দ।

উপজেলা আওয়ামী লীগকে এই খাদ্য সহায়তা বিতরণের দায়িত্ব দেওয়ায় সংসদ সদস্যকে ধন্যবাদ জানান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মসিউর রহমান।

এসময় সভাপতি মুন্সী আলাউদ্দিন বলেন, মাননীয় সংসদ সদস্যের উপার্জিত অর্থ দিয়ে কেনা এই সাহায্য চলমান সংকটকালে লোহাগড়ার দরিদ্র মানুষের ক্ষুধা নিবারণ করবে।তিনিও সাংসদ মাশরাফি মোর্ত্তজাকে ধন্যবাদ জানান।

এমআর/

RTVPLUS

সংশ্লিষ্ট সংবাদ : করোনাভাইরাস

আরও
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৬৭৫১ ৭৫৭৯ ৫২২
বিশ্ব ৫৬৪১২০৫ ২৪০৭০২৩ ৩৪৯৭০৭
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়