• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নারায়ণগঞ্জে সরকারি মাস্ক-সাবান বিতরণ নিয়ে সংঘর্ষ, আহত ১০

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ৩০ মার্চ ২০২০, ২১:৫৮
নারায়ণগঞ্জে সরকারি মাস্ক-সাবান বিতরণ নিয়ে সংঘর্ষ, আহত ১০
নারায়ণগঞ্জ

করোনাভাইরাস ঠেকাতে সাবান, মাস্ক বিতরণ করা নিয়ে নারায়ণগঞ্জের আড়াইহাজারে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় শিশুসহ ১০ জন আহত হয়েছেন।

সোমবার (৩০ মার্চ) দুপুরে উপজেলার দুর্গম চরাঞ্চল কালাপাহাড়িয়া ইউনিয়নের রাঁধানগর এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

এদিকে, সংঘর্ষের ঘটনায় টেঁটাবিদ্ধ হয়ে গুরুতর আহত অবস্থায় শেখ ফরিদ (২৫), আলতাফ (২২), জুলি (২২) ও নাদিরা (১০) নামের এক শিশুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকীদের স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয়রা জানান, ইউপি চেয়ারম্যান স্বপন রাধানগর এলাকায় মাস্ক ও সাবানসহ বিভিন্ন সরকারি ত্রাণ বিতরণ করার দায়িত্ব দেন এক যুবকের। এ ঘটনায় ওয়ার্ড সদস্য ইব্রাহিমের লোকজনের সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দুইপক্ষের লোকজনের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ সময় একপক্ষ অন্যপক্ষের ওপর টেঁটা ও লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এতে উভয়পক্ষের অন্তত ১০জন আহত হয়েছেন।

এ বিষয়ে কালাপাহাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, করোনাভাইরাস থেকে এলাকাবাসীকে সুরক্ষা দিতে গত তিন দিন আগেই মাস্ক ও সাবান বিতরণ করা হয়েছে। এ নিয়ে কোনও সংঘর্ষের ঘটনা ঘটেনি। তার দাবি দুই পক্ষের ব্যক্তিগত ও অভ্যন্তরীণ দ্বন্দ্ব থেকে আজকের সংঘর্ষ হয়েছে।

এদিকে, আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, সংঘর্ষের খবর পেয়ে সেখানে পুলিশ পাঠিয়েছি। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। অভিযোগ দিলে আমরা যথাযথ ব্যবস্থা নেব।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লরি-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে আগুন, নিহত ১
হাবিপ্রবিতে অসচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ 
প্রেডিক্ট এবং উইন গিফটস প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ৩০
X
Fresh