• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

করোনা সন্দেহে আইসোলেশনে তরুণী, যশোরে ৫ বাড়ি লকডাউন

আরটিভি অনলাইন ডেস্ক

  ৩০ মার্চ ২০২০, ১০:০৬
করোনা সন্দেহে তরুণী আইসোলেশনে, যশোরে ৫ বাড়ি লকডাউনে
করোনা সন্দেহে তরুণী আইসোলেশনে থাকার পর যশোরের চৌগাছায় ৫ বাড়ি লকডাউন

যশোরের চৌগাছায় এক তরুণী করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে যশোর মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তির পর তার বাড়িসহ আশপাশের পাঁচটি বাড়ি লকডাউন করেছে প্রশাসন। খবর ইউএনবির।

রোববার রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা, পৌর মেয়র ও সহকারী কমিশনার (ভূমি) লকডাউনের ঘোষণা দেন।

হাসপাতাল সূত্র জানায়, রাতে ৮টা ২০ মিনিটে পৌর এলাকার ভাড়া বাসিন্দা ওই তরুণী হাসপাতালে আসেন। তার উপসর্গ জানার পর করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে চিকিৎসকরা তাকে যশোরে রেফার্ড করেন। পরে যশোর মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তির পর তার শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকা আইইডিসিআর এ পাঠানো হয়।

এদিকে, খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম, পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, সহকারী কমিশনার (ভূমি) নারায়ণ চন্দ্র পালসহ প্রশাসনের কর্মকর্তা পৌর এলাকার ওই মহল্লায় যান এবং যে বাড়িতে তরুণী ভাড়া থাকতেন ওই বাড়ি ছাড়াও পাশের ৪টি বাড়ি লকডাউন করে দেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার বলেন, ‘ওই তরুণীর শরীরের অবস্থা দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে করোনাভাইরাসে আক্রান্ত হতে পারে। আমরা দ্রুতই তাকে যশোরে রেফার্ড করি এবং তার শরীরের নমুনা সংগ্রহ করে ঢাকাতে পাঠানো হয়েছে।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম জানান, ‘খবরটি জানার সাথে সাথে ওই এলাকার ৫টি বাড়ি লকডাউন করা হয়েছে। তবে এতে আতঙ্কিত হবার কোনো কারণ নেই। আমরা যথাযথ ব্যবস্থা গ্রহণ করেছি। ওই এলাকা বিশেষ সতর্কতা জারি করা হয়েছে।’
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিশ্বমঞ্চে ‘আই-পপ’ নিয়ে ভারতীয় ৪ তরুণী
চলন্ত মেট্রোতে রং মেখে দুই তরুণীর কাণ্ড, অতঃপর...
২৪ ঘণ্টায় ৪২ জনের করোনা শনাক্ত
করোনায় আরও একজনের মৃত্যু
X
Fresh