• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

করোনায় দুস্থদের পাশে ঘাটাইল উপজেলা প্রশাসন

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৯ মার্চ ২০২০, ১৭:৫৭
নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছে ঘাটাইল উপজেলা প্রশাসন
ঘাটাইল উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দুস্থদের মাঝে বিনামূল্যে চাল-ডাল বিতরণ করা হচ্ছে, ছবি: সংগৃহীত

বৈশ্বিক মহামারি করোনায় দেশব্যাপী সাধারণ ছুটি থাকায় বিপাকে পড়েছেন নিম্ন আয়ের মানুষ। তাই এইসব নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছে ঘাটাইল উপজেলা প্রশাসন।

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে টাঙ্গাইলের ঘাটাইলের বিভিন্ন এলাকায় দুস্থদের মাঝে বিনামূল্যে চাল-ডাল বিতরণ করা হয়েছে। শনিবার বিকেলে পৌর বাজার, কুশারিয়া বাজার, সাগরদিঘি বাজার, গারো বাজার এলাকায় দরিদ্র ও প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে চাল, ডাল, আলু বিতরণ করা হয়।

ঘাটাইলের উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন সরকার বিভিন্ন এলাকায় শারীরিক প্রতিবন্ধী, দৃষ্টি প্রতিবন্ধী, বৃদ্ধ ও অসহায় দিনমজুরদের মাঝে ১০ কেজি চাল, ২ কেজি আলু ও ১ কেজি করে ডাল বিতরণ করেন।

পাশাপাশি উপজেলা নির্বাহী কর্মকর্তার ডিও’র পরিপ্রেক্ষিতে ঘাটাইল খাদ্য গুদাম ৫ টন জি আর এর চাল প্রতি বস্তায় ১০ কেজি করে ৫০০ বস্তা চাল গরিব দুস্থদের মাঝে বিতরণ করে।

ঘাটাইলের উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন সরকার বলেন, করোনার সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় দুর্যোগ মুহূর্তে সারাদেশের মতো ঘাটাইল উপজেলার প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে চাল, ডাল, আলু বিতরণ করা হয়েছে।
এলাকাবাসীর উদ্দেশে তিনি বলেন, আপনার আশেপাশে কোন দরিদ্র জনগোষ্ঠী যারা অনাহারে আছেন তাদের তথ্য আমাদেরকে দিয়ে সহায়তা করুন। আপনার একটু সহায়তা ও তথ্য প্রদান, বাঁচাতে পারে একটি দরিদ্র ও প্রান্তিক পরিবারকে।

ঘাটাইল খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ খোরশেদ আলম মাসুদ বলেন, দেশের এই উদ্ভূত পরিস্থিতিতে সরকারের পক্ষ থেকে যখনই আমাদের ওপর নির্দেশনা আসবে, সেটা আমরা পালন করব। বিষয়টি আমাদের খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক নিজে মনিটরিং করছেন।

এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এনামুল হকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১৬
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
আরও ১৫ জনের করোনা শনাক্ত
X
Fresh