• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

টঙ্গীতে চিকিৎসকের মধ্যে জাতীয় পার্টির পিপিই বিতরণ

টঙ্গী প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৯ মার্চ ২০২০, ১৭:০৮
টঙ্গীতে চিকিৎসকের মধ্যে জাতীয় পার্টির পিপিই বিতরণ
গাজীপুর

গাজীপুরের টঙ্গীতে করোনাভাইরাস মোকাবেলায় কর্মরত চিকিৎসকের জন্য ২০০ পারসোনাল প্রটেকশন ইকুইপমেন্ট (পিপিই) বিতরণ করেছে জাতীয় পার্টি।

আজ রোববার দুপুরের দিকে মহানগরীর টঙ্গীর ঢাকা ইম্পেরিয়াল হাসপাতালের সংশ্লিষ্ট চিকিৎসা প্রতিষ্ঠানের প্রধানদের হাতে এসব পিপিই তুলে দেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের। একই সঙ্গে মাস্ক ও হ্যান্ড-গ্লাভসও বিতরণ করা হয়।

এ সময় নীলফামারীর-৪ আসনের সাংসদ আহসান আদীল রহমান, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা-কর্মী, ঢাকা ইম্পেরিয়াল হাসপাতালের চেয়ারম্যান ডা. মো. হাসমত আলী, ম্যানেজিং ডাইরেক্টর মো. আলী হোসেন, মো. মোস্তাকিম, এম. এ কবির, আনিসুর রহমান, জি এম আজিজুর রহমানসহ হাসপাতালের চিকিৎসক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পিপিই বিতরণকালে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেন, জাতীয় পার্টি সবসময় মানুষের পাশে আছে ও থাকবে। দেশের এ পরিস্থিতিতে আমাদের সবার উচিৎ করোনাভাইরাস নিয়ন্ত্রণের জন্য বিভিন্ন বিষয়ে সহযোগিতা করা।

তিনি আরও বলেন, আজ থেকে প্রতিদিন জাতীয় পার্টি রাজধানীর ঢাকার উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন এলাকায় পারসোনাল প্রটেকশন ইকুইপমেন্ট (পিপিই), মাস্ক, হ্যান্ড-গ্লাভস, খাদ্য বিতরণ করবে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানি, শাস্তির দাবিতে মানববন্ধন
বিচার না হওয়ায় চিকিৎসকদের ওপর হামলা বাড়ছে : ড্যাব
শিশু মারা যাওয়ায় চিকিৎসককে আইসিইউতে পাঠালেন স্বজনরা
পাঁচ বছর আওয়ামী লীগকে ঘুমাতে দেব না : চুন্নু
X
Fresh