• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

করোনা সন্দেহে হাসপাতালে ভর্তি, রোগীর বাড়িসহ এলাকা লকডাউন

নাটোর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৮ মার্চ ২০২০, ২২:২৮
নাটোরে করোনা সন্দেহে হাসপাতালে ভর্তি, বাড়িসহ এলাকা লকডাউন
নাটোর

নাটোরের বাগাতিপাড়ায় করোনাভাইরাসের উপসর্গের সঙ্গে মিল থাকায় বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে রাজশাহী মেডিকেলের আইসোলেশন ইউনিটে পাঠানো হয়েছে। শনিবার (২৮ মার্চ) রাত পৌনে নয়টার দিকে তার বাড়ি থেকে ওই ছাত্রকে রাজশাহীতে পাঠানো হয়। তার সর্দি, জ্বর ও কাশি রয়েছে। ওই ছাত্রের পরিবারের দাবি সে নিউমোনিয়ায় ভুগছে।

পরিবার ও হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, গত ১৯ মার্চ ঢাকা থেকে ওই ছাত্র বাগাতিপাড়া তার নিজ বাড়িতে আসেন। তার সর্দি, জ্বর, গলা ব্যথা ও কাশি থাকায় তিনি একজন চিকিৎসকের কাছে চিকিৎসা নিচ্ছিলেন। কিন্তু বেশ কয়েকদিনে সে সুস্থ না হওয়ায় গ্রামবাসী আতঙ্কিত হয়ে বিষয়টি বাগাতিপাড়া প্রশাসনকে জানান।

এরপর বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের পক্ষ থেকে ওই যুবককে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগাযোগ করার পরামর্শ দিলে তিনি স্বাস্থ্য কমপ্লেক্সে যাননি। এই অবস্থায় বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের একটি মেডিকেল টিম অ্যাম্বুলেন্স নিয়ে ওই ছাত্রটির বাড়িতে যায়। এরপর তার শরীরে জ্বর, সর্দি, কাশি ও গলাব্যথা থাকায় রাজশাহী মেডিকেল কলেজের আইসোলেশন ইউনিটে প্রেরণ করেন।

বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের আবাসিক চিকিৎসক ডা. ফরিদুজ্জামান জানান, আক্রান্ত রোগীর জ্বর, সর্দি, কাশি ও গলা ব্যথা থাকায় তাকে রাত পৌনে ৯টার দিকে বাড়ি থেকে রাজশাহী মেডিকেল কলেজের আইসোলেশন ইউনিটে পাঠানো হয়েছে। তিনি করোনায় আক্রান্ত কিনা পরীক্ষা ছাড়া বলা সম্ভব নয়।

নাটোরের সিভিল সার্জন ডা. মিজানুর রহমান জানান, আপাতত ছেলেটির বাড়ি ও আশেপাশের এলাকা লকডাউন করে দেয়া হয়েছে।

এজে/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালে ভর্তি আর্জেন্টাইন ফরোয়ার্ড তেভেজ
শরীয়তপুরে ডায়রিয়ার প্রকোপ, ২৪ ঘণ্টায় ৫৫ রোগী হাসপাতালে ভর্তি
নোবিপ্রবি কেন্দ্রে পরীক্ষা দেবে ৭ হাজার ৭৬৩ ভর্তিচ্ছু শিক্ষার্থী  
স্নাতক প্রথমবর্ষে ভর্তির দ্বিতীয় মেধাতালিকা প্রকাশ
X
Fresh