• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ফরিদপুরে কর্মহীন মানুষের বাড়ি বাড়ি যাচ্ছে ত্রাণসামগ্রী

ফরিদপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৮ মার্চ ২০২০, ১৭:২২
ত্রাণ ফরিদপুর করোনা
ফাইল ছবি

বাড়ি বাড়ি ঘুরে করোনাভাইরাস প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের মধ্যে ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেছেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার।

শনিবার সকাল ১০টায় ফরিদপুর জেলা প্রশাসন ও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত ত্রাণ ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের কাশিমাবাদ এলাকায় কর্মহীন হয়ে পড়া মানুষের মধ্যে বিতরণ করা হয়। এরপর ইউনিয়নের অন্য এলাকাগুলোতেও এসব ত্রাণ বিতরণ করা হয়। এ সময় প্রতিটি পরিবারের মধ্যে চাল, ডাল, আলু, তেল, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান দেয়া হয়।

ত্রাণ বিতরণে ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার ছাড়াও ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান, সদর উপজেলা নির্বাহী মো. মাসুম রেজা, কানাইপুর ইউনিয়নের চেয়ারম্যান ফকির মো. বেলায়েত হোসেনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

এ সময় ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার বলেন, আমরা নয়টি উপজেলার খাদ্য সহায়তা বিতরণ কর্মসূচিতে ৩১০৬টি পরিবারের জন্য ১১৫ মেট্রিক টন চাল ও নগদ ১৮ লাখ ১০ হাজার টাকা বরাদ্দ করেছি। একইসঙ্গে মজুদ রয়েছে ১৯২ মেট্রিক টন চাল ও দুই লাখ ৫৪ হাজার টাকা। এখন থেকে করোনাভাইরাস প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের মধ্যে ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। এখন থেকে করোনার প্রভাবে থাকা কোনও নিম্ন আয়ের মানুষকে আর অভুক্ত থাকতে হবে না।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১৬
দ্রুত সময়ের মধ্যে মুজিবনগরে স্থলবন্দর হবে : জনপ্রশাসনমন্ত্রী 
রুমা ও থানচির নিরাপত্তায় প্রশাসনের নতুন পদক্ষেপ
X
Fresh