• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বৃদ্ধদের কান ধরানো সেই এসিল্যান্ডকে যশোর থেকে প্রত্যাহার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ মার্চ ২০২০, ১০:৫৮
সহকারী ভূমি কমিশনার
তিন বৃদ্ধকে কান ধরিয়ে সেই ছবি নিজ মোবাইলে ধারণ করেছিলেন সহকারী ভূমি কমিশনার সাইয়েমা হাসান

যশোরের মণিরামপুরে করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা না মানায় তিন বৃদ্ধকে কান ধরিয়ে দাঁড় করিয়ে শুক্রবার বিকেলে সেই ছবি নিজ মোবাইলে ধারণ করেছিলেন সেখানকার সহকারী ভূমি কমিশনার সাইয়েমা হাসান।

এই ছবি ভাইরাল হলে ব্যপক সমালোচনা শুরু হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপরদিন আজ শনিবার সকালে তাকে প্রত্যাহার করে নেয়া হয়েছে।

জনপ্রশাসন সচিব আরটিভি অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, তাকে বিভাগীয় কমিশনারের কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে।

শুক্রবার বিকেলে করোনা ভাইরাস মোকাবিলায় জনসমাগম নিয়ন্ত্রণে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছিলেন। চিনাঢোলা বাজারে অভিযানের সময় ভ্রাম্যমাণ আদালতের সামনে পড়েন প্রথমে দুই বৃদ্ধ।

এর মধ্যে একজন বাইসাইকেল চালিয়ে আসছিলেন। অপরজন রাস্তার পাশে বসে কাঁচা তরকারি বিক্রি করছিলেন। তবে তাদের মুখে মাস্ক ছিল না। এ সময় পুলিশ ওই দুই বৃদ্ধকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে সাইয়েমা হাসান শাস্তি হিসেবে তাদের কান ধরিয়ে দাঁড় করিয়ে রাখেন।

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট নিজেই তার মোবাইল ফোনে এ চিত্র ধারণ করেন। এ ছাড়া পরবর্তীতে অপর এক ভ্যানচলককে অনুরূপভাবে কান ধরিয়ে দাঁড় করিয়ে রাখেন। এ ছবি মুহূর্তেই ভাইরাল হয়ে পড়লে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় ওঠে।

এসজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনার নতুন ভ্যারিয়েন্টের সংক্রমণ বাড়ছে, মাস্ক ব্যবহারের পরামর্শ
X
Fresh