logo
  • ঢাকা শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ২৩ জনের মৃত্যু, আক্রান্ত ২৫২৩ জন, সুস্থ হয়েছেন ৫৯০ জন, নমুনা পরীক্ষা ১১৩০১টি: স্বাস্থ্য অধিদপ্তর

ব্রাহ্মণবাড়িয়ায় জুয়া খেলা নিয়ে বিরোধ, একজনকে পিটিয়ে হত্যা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ২৭ মার্চ ২০২০, ২১:০৩
ব্রাহ্মণবাড়িয়ায় জুয়া খেলা নিয়ে বিরোধ, একজনকে পিটিয়ে হত্যা
ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে জুয়া খেলাকে কেন্দ্র করে জুয়ারিদের পিটুনিতে মো. জাহাঙ্গীর আলম (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ শুক্রবার দুপুরে উপজেলার আশুগঞ্জ বাজারের পোড়া গুদাম এলাকায় এই ঘটনাটি ঘটে।

নিহত জাহাঙ্গীর চরচারতলা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের আক্কার বাড়ির ইলু মিয়ার ছেলে। তবে কারা তাকে পিটিয়ে হত্যা করেছে তাদের নাম জানাতে পারেনি কেউ।  

জানা যায়, আশুগঞ্জের শফিকুল ইসলাম ওরফে ছোট্ট আবু দীর্ঘদিন ধরে আশুগঞ্জ বন্দর সংলগ্ন পোড়া গুদাম  রোডে একটি ঘর ভাড়া নিয়ে চায়ের দোকানের আড়ালে জুয়ার আসর চালিয়ে আসছে। শুক্রবার দুপুরে সেখানে জুয়া খেলতে যান জাহাঙ্গীরসহ আরো কয়েকজন। এ সময় খেলাকে কেন্দ্র করে তর্ক-বিতর্কের এক পর্যায়ে জাহাঙ্গীরকে পিটুনি দেয় অন্য জুয়ারিরা।

এ সময় জাহাঙ্গীর অজ্ঞান হয়ে যায়। স্থানীয় লোকজন এগিয়ে আসলে আক্রমণকারীরা পালিয়ে যায়।  পরে তাকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এনিয়ে এলাকার উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহত জাহাঙ্গীরের ভাই মো. হেলিম জানান, আমার ভাই একজন লোকের সঙ্গে দেখা করার জন্য পোড়া গুদাম এলাকায় গেলে ছোট্ট আবুর জুয়ার ক্লাব থেকে একদল জুয়ারি তার উপর অতর্কিত হামলা চালায়। স্থানীয় লোকজনের সহযোগিতায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার সময় তিনি মারা যান। আমরা খোঁজ খবর নিয়ে জড়িতদের নামে থানায় মামলা দায়ের করব।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ জাবেদ মাহমুদ বলেন, আমাদের কাছে অনেকেই বলেছেন কেচকী বাড়ির লোকজন জাহাঙ্গীরের উপর হামলা করে তাকে হত্যা করেছে। ঘটনার পর চরচারতলা এলাকায় দুই পক্ষের লোকজন উত্তেজিত হয়ে উঠলে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে জুয়ার আসর বসার বিষয়ে তিনি আগে থেকে জানতেন না বলে জানান।

এজে

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪২৮৪৪ ৯০১৫ ৫৮২
বিশ্ব ৫৯০৬২০২ ২৫৭৯৮৭৭ ৩৫২০২৪
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়