• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

কুষ্টিয়ায় ভুয়া চিকিৎসকের কারাদণ্ড, ক্লিনিক মালিক ও নার্সকে জরিমানা

কুষ্টিয়া প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৭ মার্চ ২০২০, ১৬:৩৩
কুষ্টিয়ায় ভুয়া চিকিৎসকের কারাদণ্ড, ক্লিনিক মালিক ও নার্সকে জরিমানা
কুষ্টিয়া

কুষ্টিয়ার খোকসা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের সামনে অবস্থিত বেসরকারি আইডিয়াল হাসপাতালের অপারেশন থিয়েটার থেকে আটক ভুয়া ডাক্তার মো. নোমাজ্জেল হোসেনকে ২০ দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে ওই হাসপাতালের মালিক ও নার্সকে ১ লাখ এবং ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

বৃহস্পতিবার (২৬ মার্চ) রাতে কুষ্টিয়া জেলা প্রশাসনের কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার ও সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট এ. বি. এম. আরিফুল ইসলামের নেতৃত্বে একটি ভ্রাম্যমাণ আদালত খোকসা হাসপাতাল গেট সংলগ্ন আইডিয়াল হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে এই অভিযান চালায়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট এ. বি. এম. আরিফুল ইসলাম জানান, মো. নোমাজ্জেল হোসেন এমবিবিএস ডাক্তার পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিলেন। বিভিন্ন সময়ে বেসরকারি হাসপাতালে অপারেশন করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে খোকসা হাসপাতাল গেট সংলগ্ন আইডিয়াল হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে (অপারেশন থিয়েটারে সিজার করার সময়) তাকে আটক করা হয়। আটকের পর তিনি ডাক্তারি সনদ দেখাতে ব্যর্থ হলে তাকে ২০ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

সেই সঙ্গে আইডিয়াল হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের মালিক মো. কাউসার উল আলম সউদকে ১ লাখ টাকা এবং প্রাতিষ্ঠানিক প্রশিক্ষণ বা সনদ বিহীন নার্স রেশমাকে ৫ হাজার টাকা জরিমানা করা হয় বলেও জানান তিনি।

এ সময় খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. কানিজ ফাতেমাসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পচা-বাসি খাবার রাখার অভিযোগ, রেস্টুরেন্টকে জরিমানা 
আখাউড়ায় ফসলি জমির মাটি উত্তোলন, ২ ব্যবসায়ীকে জরিমানা
কুষ্টিয়ায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
বাসাবাড়ি-অফিসে এডিস মশার লার্ভা পেলেই জেল-জরিমানা
X
Fresh