• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

রাজশাহীতে খুঁজে এনে ১০৬ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হলো

রাজশাহী প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৭ মার্চ ২০২০, ১৫:৪৪
করোনা কোয়ারেন্টিন রাজশাহী
প্রতিকী ছবি

রাজশাহীতে আজ শুক্রবার সকাল থেকেই পুলিশ, সেনাবাহিনী ও র‌্যাব টহল অব্যাহত রেখেছে। কাউকে মাস্ক ছাড়া বা অপ্রয়োজনে ঘোরাফেরা করতে দেখলে কঠোরভাবে নির্দেশসহ তাৎক্ষণিক শাস্তি প্রদান করছেন।

এদিকে, রাজশাহীতে খুঁজে বের করে গেল ২৪ ঘণ্টায় আরও ১০৬ জনকে হোম কোয়ারেন্টিনে নেয়া হয়েছে। এ নিয়ে এখন হোম কোয়ারেন্টিনে আছেন ৫১৯ জন। তাদের সবাই বিদেশফেরত।

তবে রাজশাহীতে আজ পর্যন্ত করোনা ভাইরাস আক্রান্ত কোনও রোগী শনাক্ত হয়নি বলে জানিয়েছেন রাজশাহীর সিভিল সার্জন ডা. এনামুল হক।

তিনি বলেন, যেভাবে দেশের প্রায় সকল মানুষ নিজ নিজ বাড়িতে অবস্থান করছেন, করোনাভাইরাস থেকে বাঁচতে ঠিক তেমনি বিদেশফেরত বাংলাদেশিদেরও তাদের বাড়িতে অবস্থান করার জন্য ও প্রশাসনকে নিজ অবস্থান জানানোর জন্য অনুরোধ জানাই।

রাজশাহীর সিভিল সার্জন ডা. এনামুল হক জানান, গত এক মার্চ থেকে এ পর্যন্ত বিদেশ থেকে রাজশাহী এসেছেন এক হাজার ৩৪৪ জন। এদের মধ্যে বৃহস্পতিবার পর্যন্ত রাজশাহী জেলায় মোট ৭১১ জনকে হোম কোয়ারেন্টিনে আনা হয়েছে। এর মধ্যে ১৪ দিন পূর্ণ হওয়ায় ছাড়পত্র দেওয়া হয়েছে ১৯২ জনকে। বর্তমানে হোম কোয়ারেন্টিনে আছেন ৫১৯ জন। তারা বাড়ির বাইরে বের হতে পারবেন না। আগামী ১৪ দিন তারা বাড়িতেই থাকবেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজশাহীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
জানাজা শেষে ফেরার পথে সড়কে মা-ছেলের মৃত্যু 
রাজশাহীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
পদ্মায় গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু
X
Fresh