• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ময়মনসিংহে অকারণে বের হওয়ায় পুলিশের লাঠিচার্জ

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৭ মার্চ ২০২০, ০৯:১২
মাস্ক কান উঠবস
মাস্ক না পড়ে বাইরে বের হওয়ায় ময়মনসিংহে এক যুবককে কান ধরে উঠবস

একেই বলে ঠেলার নাম বাবাজি। করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টিতে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতায় অনেকটাই জনশূন্য ছিল ময়মনসিংহ নগরী।

গতকাল ২৬ মার্চ সকালে নগরীর গাঙিনাপাড় ট্রাফিক মোড়ে মাস্ক ছাড়া বা অকারণে কেউ রাস্তায় বের হলেই আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদেরকে কান ধরে উঠবস এবং লাঠিপেটা করেছে। এ দৃশ্য দেখে ওই সড়কপথে মাস্ক পড়া ছাড়া কেউ পা বাড়ায়নি এবং অন্যান্য এলাকাগুলোও নিয়ন্ত্রণে আসে। এ খবর পেয়ে অনেকেই মাস্ক কিনে মুখে লাগিয়ে যাতায়াত শুরু করছে।

করোনাভাইরাস মোকাবেলায় সচেতনতা সৃষ্টিতে রাস্তায় ছিলেন ময়মনসিংহের পুলিশ সুপার আহমার উজ্জামান। নগরীজুড়ে সেনাবাহিনীর টহলও ছিল। ফায়ার সার্ভিসের কর্মীরা জীবাণুনাশক পানি ছিটিয়ে নগরীর রাস্তা ধুয়েছেন। সকাল থেকে ময়মনসিংহে গণপরিবহন চলাচল বন্ধ রয়েছে। বাসস্ট্যান্ড ও রেলস্টেশনসহ নগরীর ব্যস্ততম সড়কগুলো জনশূন্য হয়ে পড়ে। চায়ের স্টলসহ দোকানপাট ও মার্কেট বন্ধ ছিল। পুরো নগরীজুড়েই ভূতুরে অবস্থা। অলিগলিতেও একই অবস্থা। কোথাও মানুষ নেই। আইনশৃঙ্খলা বাহিনী আর সাংবাদিক ছাড়া জরুরি প্রয়োজন না হলে কেউ বাড়ি থেকে বের হচ্ছেন না।

ময়মনসিংহে নতুন করে বিদেশফেরত ৩৭ জনসহ মোট সাতশ’ প্রবাসীকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। ছাড়া পেয়েছেন ৪৭ জন। জেলায় একজনকে প্রাতিষ্ঠানিক হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিউইয়র্কে বাংলাদেশির মৃত্যু নিয়ে পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত
নিজের ডেকে আনা পুলিশের গুলিতে প্রাণ গেল বাংলাদেশি তরুণের 
পাহাড়ে রাতে র‌্যাব-পুলিশের অভিযান, ১০ অপহৃত উদ্ধার
X
Fresh