logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     দেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যু আরো ৩ জন, এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২০ জনে, নতুন আক্রান্ত ৫৪ জন, এর মধ্যে ঢাকায় ৩৯ জন আর পুরুষ ৩৩ জন, নারী ২১ জন, মোট আক্রান্ত ২১৮: আইইডিসিআর। বিশ্বে গত ২৪ ঘণ্টায় ৭৩৮০ জনের মৃত্যু, মোট মৃত্যু ৮২ হাজারের বেশি। সবচেয়ে বেশি মৃত্যু যুক্তরাষ্ট্রে ১৯৭০ জন। মোট মৃত্যু ১২৮৫৪, আক্রান্তের দিক দিয়েও সবার ওপরে যুক্তরাষ্ট্র। এরপরেই ফ্রান্সে গত ২৪ ঘণ্টায় মৃত্যু ১৪১৭ জনের। মোট মৃত্যু ১০৩২৮ জনের। মোট আক্রান্ত এক লাখ নয় হাজারের বেশি মানুষ। তবে মৃত্যুতে বিশ্বে এখনও শীর্ষ ইতালি, এরপরই স্পেন। ব্রিটেনে হঠাৎ করে মৃত্যুর সংখ্যা বেড়েছে। গত ২৪ ঘণ্টায় এক লাফে ৭৮৬ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে মারা গেছেন ৫ জন, শনাক্ত ৪১ জন, ঢাকায় ২০ জন ও নারায়ণগঞ্জে ১৫ জন এবং এর মধ্যে পুরুষ ২৮, নারী ১৩, সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩১ জন: আইইডিসিআর।

জমি চাষ করার সময় পাওয়া গেল হাত গ্রেনেড

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ২৬ মার্চ ২০২০, ২০:১৭
হাত গ্রেনেড পঞ্চগড় সেনাবাহিনী
হাত গ্রেনেডটি উদ্ধারের পর বালতিতে ডুবিয়ে রাখা হয়
পঞ্চগড়ে একটি পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার করেছে সদর থানা পুলিশ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) জামাল হোসেন আরটিভি অনলাইনকে জানান, পঞ্চগড় সদর উপজেলার যতনপুকুরী বানিয়াপাড়া এলাকা থেকে পরিত্যক্ত হ্যান্ড গ্রেনেডটি  উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার ধাক্কামাড়া ইউনিয়নের যতনপুকুরি বানিয়াপাড়া এলাকার কৃষক আনিছুর রহমান তার বর্গা নেয়া জমিতে পাট চাষ করার জন্য ট্রাক্টর দিয়ে জমি চাষ করতে গিয়ে হাত গ্রেনেডটি খুঁজে পান। পরে তা বাড়িতে নিয়ে আসেন। স্থানীয়দের সেটি বোম হিসেবে সন্দেহ হলে তারা পুলিশকে খবর দেয়।

পঞ্চগড় সদর  থানা পুলিশ হাত গ্রেনেডটি উদ্ধার করে থানায় এনে বালু পানিভর্তি বালতিতে ডুবিয়ে রাখে।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাস আহমদ আরটিভি অনলাইনকে বলেন, এটি অনেক পুরনো একটি হাত গ্রেনেড। বিষয়ে রংপুর সেনাবাহিনীর বোম ডিসপোজাল ইউনিটকে জানানো হবে। তারা এসে পরীক্ষা নীরিক্ষা করে বিস্তারিত বলতে পারবেন।

জেবি

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২১৮ ৩৩ ২০
বিশ্ব ১৪৬৪৮৫২ ৩১৫১০৫ ৮৫৩৯৭
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়