• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

হ্যান্ড স্যানিটাইজার ও গ্লাভসের দাম বেশি নেয়ায় ৮ ফার্মেসিকে জরিমানা

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৫ মার্চ ২০২০, ১৮:৫৫
হ্যান্ড স্যানিটাইজার ও গ্লাভসের দাম বেশি নেয়ায় ৮ ফার্মেসিকে জরিমানা

টাঙ্গাইলে কৃত্রিম সঙ্কট সৃষ্টি করে অতিরিক্ত মূল্যে হ্যান্ড স্যানিটাইজার, হাতের গ্লাভস, মেয়াদ উত্তীর্ণ ও রেজিস্ট্রেশনবিহীন ওষুধ বিক্রির অপরাধে ৮টি ফার্মেসিকে ১ লাখ ৪০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

আজ বুধবার (২৫ মার্চ) দুপুর থেকে বিকেল পর্যন্ত টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানি কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাতের নেতৃত্বে শহরের সাবালিয়া এলাকায় অভিযান পরিচালনা শেষে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তাপস পাল এ অর্থদণ্ডাদেশ দেন।

পরে মেয়াদ উর্ত্তীণ ও রেজিস্ট্রেশনবিহীন ওষুধ ধ্বংস করা হয়।

টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানি কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত বলেন, করোনা প্রতিরোধক হ্যান্ড স্যানিটাইজার, হাতের গ্লাভস অতিরিক্ত মূল্যে বিক্রি করছিল এমন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল শহরের সাবালিয়া এলাকায় ৮টি ফার্মেসিতে অভিযান পরিচালনা করা হয়। এসময় ফার্মেসিগুলো থেকে মেয়াদ উর্ত্তীণ ও রেজিস্ট্রেশনবিহীন ওষুধ পাওয়া যায়। ফলে রাফি মেডিকেলকে ২০ হাজার, রাজীব মেডিকেলকে ১০ হাজার, সেবা মেডিকেলকে ১৫ হাজার, অনিক মেডিকেলকে ৫ হাজার, রাজধানী মেডিকেলকে ২০ হাজার, শ্রাবন মেডিকেলকে ৪০ হাজার, শাহ আলম মেডিকেলকে ২৫ হাজার এবং মা মেডিকেলকে ৫ হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়। সেই সঙ্গে ফার্মেসি মালিকদেরকে সর্তক করা হয়। পরবর্তী সময়ে তারা যেন কৃত্রিম সঙ্কট সৃষ্টি করে হ্যান্ড স্যানিটাইজার ও হাতের গ্লাভস অতিরিক্ত মূল্যে বিক্রি না করে।

এসময় আরও উপস্থিত ছিলেন র‌্যাব-১২ এর অতিরিক্ত পুলিশ সুপার শফিকুর রহমান, টাঙ্গাইল ওষুধ প্রশাসন অধিদপ্তরের সহকারী পরিচালক ডা. নারগিস আক্তার প্রমুখ।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পচা মাংস বিক্রি করায় ব্যবসায়ীকে জরিমানা
পচা-বাসি খাবার রাখার অভিযোগ, রেস্টুরেন্টকে জরিমানা 
আখাউড়ায় ফসলি জমির মাটি উত্তোলন, ২ ব্যবসায়ীকে জরিমানা
বাসাবাড়ি-অফিসে এডিস মশার লার্ভা পেলেই জেল-জরিমানা
X
Fresh