logo
  • ঢাকা রোববার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬

কোয়ারেন্টিন না মানায় চট্টগ্রামে ভবন লকডাউন

আরটিভি অনলাইন রিপোর্ট, চট্টগ্রাম
|  ২৫ মার্চ ২০২০, ১৪:৫৫
কোয়ারেন্টিন না মানায় চট্টগ্রামে ভবন লকডাউন
কোয়ারেন্টিন না মানায় চট্টগ্রামে ভবন লকডাউন
চট্টগ্রাম নগরীর খুলশী আবাসিক এলাকার ২ নম্বর রোডের একটি ভবন লকডাউন করে দিয়েছে প্রশাসন। জানা গেছে, ওই ভবনের একটি ফ্ল্যাটের বাসিন্দা জাপানি নাগরিক কোয়ারেন্টিন না মেনে কর্মস্থলে যাতায়াত করায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। 

আজ বুধবার (২৫ মার্চ) সকালে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌহিদুল আলমের নেতৃত্বে সেনাবাহিনীর সহযোগিতায় এ অভিযান পরিচালিত হয়। 

মো. তৌহিদুল ইসলাম জানান, খুলশী থানা পুলিশকে ওই ভবনে যাতে কেউ আসতে ও যেতে না পারে সে ব্যবস্থা নেয়ার নির্দেশনা দেয়া হয়েছে। ভবনটিতে লাল পতাকা লাগিয়ে দেয়া হয়েছে। 

এছাড়া নিষেধ অমান্য করে একই এলাকায় একটি কোরিয়ান রেস্টুরেন্ট চালু রাখায় রেস্টুরেন্টটিও সিলগালা করে দেয় ভ্রাম্যমাণ আদালত। 

বিদেশি নাগরিকদের মধ্যে যারা হোম কোয়ারেন্টিন মানছেন না, তাদের বিষয়ে সংশ্লিষ্ট দূতাবাসগুলোকে জানাতে পুলিশকে নির্দেশনা দেয়া হয়েছে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুল ইসলাম। 

এদিকে সেনাবাহিনীর পক্ষ থেকে বলা হয়েছে হোম কোয়ারেন্টিন ও সামাজিক দূরত্ব বজায় রাখতে তারা স্থানীয় প্রশাসনকে সহায়তা করছে। 

সকাল থেকে প্রশাসনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের সঙ্গে নগরীতে টহল ও অভিযান চালানো হচ্ছে। এছাড়া পুলিশের পক্ষ থেকেও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে নানা ধরনের পদক্ষেপ নেয়া হয়েছে। 

এসএস

সংশ্লিষ্ট সংবাদ : করোনাভাইরাস

আরও
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়