• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

করোনা: লাঠি চার্জ করেও নাগরিকদের ঘরে ফেরাতে হিমশিম খাচ্ছে পুলিশ (ভিডিও)

আরটিভি অনলাইন ডেস্ক

  ২৫ মার্চ ২০২০, ১৪:৪৬
করোনা: লাঠি চার্জ করেও নাগরিকদের ঘরে ফেরাতে হিমশিম খাচ্ছে পুলিশ
ছবি ভিডিও থেকে নেওয়া

করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারি-বেসরকারি অফিস ইতিমধ্যেই বন্ধ ঘোষণা করে সবাইকে ঘরে থাকার নির্দেশনা দিয়েছে সরকার। তরপরও সবাই ইচ্ছামতো বাইরে চায়ের দোকানে আড্ডা দিচ্ছেন। কেউ কেউ আবার বিভিন্ন দর্শনীয় স্থানে ঘুরতে যাচ্ছেন। তাই এবার বাধ্য হয়ে লাঠি হাতে মাঠে নামল পুলিশ।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়া তিন মিনিট ২২ সেকেন্ডের এক ভিডিওতে দেখা গেছে, সাধারণ মানুষদের ঘরে ফেরাতে পুলিশকে লাঠি চার্জ করা লাগছে। তারপরও মানুষদের ঘরে ফেরাতে বেগ পেতে হচ্ছে। এ সময় হ্যান্ড মাইকে পুলিশের পক্ষ থেকে সবাইকে ঘরে ফিরে যেতে বলা হয়। ঘটনাটি বরগুনার বলে জানা গেছে।

এদিকে, গতকাল মঙ্গলবার রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় লাঠি হাতে পুলিশের টহল দেখা গেছে। কোথাও কোথাও লাঠিচার্জও করেছে তারা। লাঠিচার্জ করে বাইরে থাকা মানুষকে ঘরে ফিরে যেতে বাধ্য করা হয়েছে, দোকানপাট বন্ধ করা হয়েছে।

রাজধানীর মিরপুর মডেল থানায় যেসব বাড়িতে প্রবাসী রয়েছেন, সেসব বাড়িতে ব্যানার টাঙিয়ে দেওয়া হয়েছে। শেরেবাংলা নগর থানা, তেজগাঁও থানাসহ ডিএমপির আওতাধীন বিভিন্ন এলাকায় মাইকিং করে সবাইকে ঘরে থাকতে অনুরোধ করেছে পুলিশ। এ সময় তারা রাস্তার পাশের টং দোকান না খোলার অনুরোধও জানিয়েছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিউইয়র্কে বাংলাদেশির মৃত্যু নিয়ে পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
নিজের ডেকে আনা পুলিশের গুলিতে প্রাণ গেল বাংলাদেশি তরুণের 
পাহাড়ে রাতে র‌্যাব-পুলিশের অভিযান, ১০ অপহৃত উদ্ধার
নারায়ণগঞ্জে বাসের ধাক্কায় পুলিশ সদস্য নিহত
X
Fresh