• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রাঙামাটিতে সব বন্ধ, নিত্যপণ্যে দাম বেশি রাখায় জরিমানা

রাঙামাটি প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৫ মার্চ ২০২০, ১৪:০৯
রাঙামাটিতে সব ধরনের দোকান বন্ধ, জরিমানা আদায়
রাঙামাটি

রাঙামাটি শহরে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান ছাড়া সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করার নির্দেশনা দিয়েছে জেলা প্রশাসন।

আজ বুধবার সকাল থেকে এই নির্দেশনা কার্যকর করা হয়েছে।

রাঙামাটি শহরের বিভিন্ন বাজার ঘুরে দেখা গেছে, জেলা প্রশাসনের নির্দেশনার পর মুদি ও ওষুধের দোকান ছাড়া সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। আজ রাঙামাটিতে সাপ্তাহিক হাটবার থাকলেও হাটে মানুষের উপস্থিতি কম দেখো গেছে।

তবে, এখনো রাঙামাটি শহরে নাগরিকদের মধ্যে সামাজিক দূরত্ব নিশ্চিত করা যায়নি। তাই এ বিষয়টি নিশ্চিত করতে জেলা প্রশাসন গুরুত্বসহকারে কাজ করছে বলে জানানো হয়েছে।

এদিকে, নিত্যপ্রয়োজনীয় দোকান ছাড়া সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধে আজ সকাল থেকে রাঙামাটি শহরের বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

জানা গেছে, সেনাবাহিনী ও পুলিশের সহযোগিতায় ভ্রাম্যমাণ আদালতের তিনটি টিম রাঙামাটি শহরে অভিযান পরিচালনা করেন। এ সময় দোকানে মূল্য তালিকা না টাঙানোর অভিযোগে দুই ব্যবসায়ীকে চার হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া রাঙামাটি জেলার ১০ উপজেলাতেও সব দোকান বন্ধের খবর পাওয়া গেছে। এদিকে রাঙামাটি শহর থেকে উপজেলার উদ্দেশ্যে কোনও লঞ্চ ছেড়ে যায়নি এবং উপজেলা থেকেও কোনও লঞ্চ ছেড়ে আসেনি।

প্রসঙ্গত, গতকাল মঙ্গলবার রাতে করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত রাঙামাটি জেলার নিত্যপ্রয়োজনীয় দোকান ছাড়া সব দোকানপাট ও সাপ্তাহিক হাট বন্ধ ঘোষণা করনে রাঙামাটি জেলা প্রশাসক একে এম মামুনুর রশীদ।

এজেসি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পরীক্ষার রুটিন পরিবর্তনের দাবিতে নওগাঁয় শিক্ষার্থীদের মানববন্ধন
এক পা নিয়ে জন্ম নিলো শিশু, পরিবারের পাশে জেলা প্রশাসন
‘বঙ্গবন্ধু বাঙালি জাতির প্রেরণার উৎস’
সিরাজগঞ্জে দুই টেক্সটাইল মিলকে ৫০ হাজার টাকা জরিমানা
X
Fresh