logo
  • ঢাকা বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি মৃত্যু দেখল আমেরিকা- ৮৬৫ জন, মোট মৃত্যু ৩ হাজার ৮৭৩, আক্রান্তের পরিসংখ্যানেও প্রথম স্থানে আমেরিকা- এক লাখ ৭৫ হাজার: ডয়েচে ভেলে। ইউরোপে মৃতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে, শুধু স্পেন ও ইতালিতেই মৃত্যু ২০ হাজারের বেশি, ইতালিতে ১২৪২৮, যুক্তরাজ্যে ১৭শ ছাড়িয়েছে: বিবিসি। গত ২৪ ঘণ্টায় বাংলাদেশে এক ব্যক্তির মৃত্যু, নতুন আক্রান্ত তিনজন, সবশেষ মৃত্যুর ঘটনাটি ঘটেছিল এক সপ্তাহ আগে: আইইডিসিআর।

রাজশাহীতে বাস ও ট্রাক সংঘর্ষে নিহত ২

স্টাফ রিপোর্টার, রাজশাহী
|  ২৫ মার্চ ২০২০, ১২:৫৩
রাজশাহীতে বাস ও ট্রাক সংঘর্ষে নিহত ২
ছবি প্রতীকী

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত আরও  ১৫ জন আহত হয়েছেন।

আজ বুধবার সকালের দিকে গোদাগাড়ী উপজেলার রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের লালাদিঘী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মতিউর রহমান (৩৫) ও টুটুল (২৭)। তারা দু’জনই ড্রাইভার ছিলেন। তাদের একজনের বাড়ি তানোর এবং অন্যজনের বাড়ি পুঠিয়া উপজেলায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, খুব ভোরে রাজশাহী থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে যাত্রীবাহী বাসটি উল্টিয়ে যায় এবং ট্রাকটি গাছের সাথে বেধে দুমড়ে মুচড়ে যায় । সে সময় ঘটনাস্থলেই দুজন নিহত হয় এবং অন্তত আরও ১৫ জন আহত হয়। পরে গোদাগাড়ী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সদস্যরা আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

গোদাগাড়ী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার বলেন, আমরা ঘটনাস্থলে এসে ট্রাকের পাশে একটি লাশ পড়ে থাকতে দেখি এবং যাত্রীবাহী বাসের নিচে চাপা পড়ে থাকা আরেকটি লাশ উদ্ধার করি।

প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল বারী জানান, যাত্রীবাহী বাসটি চাঁপাইনবাবগঞ্জের দিকে যাওয়ার সময় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে দু'জনের মৃত্যু হয়। এ ঘটনায় আরও ১০-১৫ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এজে

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৪ ২৫
বিশ্ব ৮৮৭০৬৭ ১৮৫৫৪১ ৪৪২৬৪
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়