• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ভৈরবে জামাইসহ তিন বিদেশফেরতকে অর্থদণ্ড

ভৈরব প্রতিনিধি

  ২৪ মার্চ ২০২০, ২১:০৬
করোনাভাইরাস, ভৈরব, হোম কোয়ারেন্টিন, বিদেশফেরত, অর্থদণ্ড

কিশোরগঞ্জের ভৈরবে ‘হোম কোয়ারেন্টিন’ অমান্য করায় এক জামাইসহ ৩ জন বিদেশফেরতকে অর্থদণ্ড করা হয়েছে।

মঙ্গলবার (২৪ মার্চ) বিকেলে শহরের জগন্নাথপুর এবং ভৈরবপুরে অভিযান চালিয়ে এই জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হিমাদ্রী খ্রিশা।

দণ্ডপ্রাপ্তরা হলেন, পৌর শহরের জগন্নাথপুরের আওয়ালকান্দা মহল্লার জামাই সোহেল রানা এবং ভৈরবপুর মধ্যপাড়ার জাকির হোসেনের ইতালি ফেরত দুই ছেলে সাখাওয়াত হোসেন ও ইফতেখার হোসেন। তাদের ৩ জনকে ৩০ হাজার টাকা জরিমানা করেছেন বলে নিশ্চিত করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যজিস্টেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হিমাদ্রী খ্রিশা।

জানা গেছে, ময়মনসিংহের আবুল হোসেনের ছেলে জগন্নাথপুর আওয়ালকান্দা মহল্লার জামাই সোহেল রানা তার শ্বশুর বাড়িতে বেড়াতে আসলে ‘হোম কোয়ারেন্টিনে’ অবস্থানের নির্দেশনা ছিল। কিন্তু তিনি কোয়ারেন্টিন না মেনে অবাধ চলাফেরা করেছেন। এ কারণে তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। পরে শহরের ভৈরবপুর মধ্যপাড়া এলাকায় অভিযান চালিয়ে ইতালি ফেরত সহোদর দুই ভাই সাখাওয়াত হোসেন এবং ইফতেখার হোসেনও কোয়ারেন্টিন অমান্য করায় তাদের দু’জনকেও ১০ হাজার টাকা করে ২০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।

এ প্রসঙ্গে জানতে চাইলে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হিমাদ্রী খ্রিশা জানান, বিদেশ ফেরত এই ৩ জন হোম কোয়ারেন্টিন মানছেন না। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। পরে অভিযানে সত্যতা মেলায় তাদেরকে আর্থিক জরিমানা করা হয়। একই সঙ্গে হোম কোয়ারেন্টিন পালনে সতর্ক করে দেয়া হয়।

জিএ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আহির ভৈরব রাগে বাঁশির সুরে বর্ষবরণ শুরু রমনার বটমূলে 
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
X
Fresh