logo
  • ঢাকা শনিবার, ২৮ মার্চ ২০২০, ১৪ চৈত্র ১৪২৬

ভৈরবে জামাইসহ তিন বিদেশফেরতকে অর্থদণ্ড

ভৈরব প্রতিনিধি
|  ২৪ মার্চ ২০২০, ২১:০৬
করোনাভাইরাস, ভৈরব, হোম কোয়ারেন্টিন, বিদেশফেরত, অর্থদণ্ড

কিশোরগঞ্জের ভৈরবে ‘হোম কোয়ারেন্টিন’ অমান্য করায় এক জামাইসহ ৩ জন বিদেশফেরতকে অর্থদণ্ড করা হয়েছে।

মঙ্গলবার (২৪ মার্চ) বিকেলে শহরের জগন্নাথপুর এবং ভৈরবপুরে অভিযান চালিয়ে এই জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হিমাদ্রী খ্রিশা।

দণ্ডপ্রাপ্তরা হলেন, পৌর শহরের জগন্নাথপুরের আওয়ালকান্দা মহল্লার জামাই সোহেল রানা এবং ভৈরবপুর মধ্যপাড়ার জাকির হোসেনের ইতালি ফেরত দুই ছেলে সাখাওয়াত হোসেন ও ইফতেখার হোসেন। তাদের ৩ জনকে ৩০ হাজার টাকা জরিমানা করেছেন বলে নিশ্চিত করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যজিস্টেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হিমাদ্রী খ্রিশা।

জানা গেছে, ময়মনসিংহের আবুল হোসেনের ছেলে জগন্নাথপুর আওয়ালকান্দা মহল্লার জামাই সোহেল রানা তার শ্বশুর বাড়িতে বেড়াতে আসলে ‘হোম কোয়ারেন্টিনে’ অবস্থানের নির্দেশনা ছিল। কিন্তু তিনি কোয়ারেন্টিন না মেনে অবাধ চলাফেরা করেছেন। এ কারণে তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। পরে শহরের ভৈরবপুর মধ্যপাড়া এলাকায় অভিযান চালিয়ে ইতালি ফেরত সহোদর দুই ভাই সাখাওয়াত হোসেন এবং ইফতেখার হোসেনও কোয়ারেন্টিন অমান্য করায় তাদের দু’জনকেও ১০ হাজার টাকা করে ২০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।

এ প্রসঙ্গে জানতে চাইলে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হিমাদ্রী খ্রিশা জানান, বিদেশ ফেরত এই ৩ জন হোম কোয়ারেন্টিন মানছেন না। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। পরে অভিযানে সত্যতা মেলায় তাদেরকে আর্থিক জরিমানা করা হয়। একই সঙ্গে হোম কোয়ারেন্টিন পালনে সতর্ক করে দেয়া হয়।

জিএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
---SELECT id,hl1,hl2,hl3,rpt,short_hl2,cat_id,parent_cat_id,prefix_keyword,sum,dtl,hl_color,tmp_photo,video_dis,alt_tag,IFNULL(hierarchy, 99) AS hierarchy,entry_time FROM news AS news LEFT JOIN mn_hierarchy AS mnh ON mnh.news_id = news.id AND mnh.mid = 8 WHERE cat_id LIKE "%#8#%" AND publish = 1 GROUP BY id ORDER BY hierarchy ASC, entry_time DESC LIMIT 2