• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

পিরোজপুরে সন্ধ্যা থেকে ভোর পর্যন্ত বিপণিবিতান-মার্কেট বন্ধের ঘোষণা

পিরোজপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৩ মার্চ ২০২০, ২০:১৪
পিরোজপুরে সন্ধ্যা থেকে ভোর পর্যন্ত বিপণিবিতান-মার্কেট বন্ধের ঘোষণা

করোনাভাইরাস সংক্রমণরোধে পিরোজপুর জেলাব্যাপী সোমবার সন্ধ্যা ৭টা থেকে ভোর ৬টা পর্যন্ত মার্কেট, চায়ের দোকান, হোটেল, রেস্টুরেন্ট ও বেকারি বন্ধ থাকার নির্দেশ দেয়া হয়েছে। তবে মুদি, কাঁচা বাজার, ওষুধের দোকান খোলা থাকবে।

আজ সোমবার (২৩ মার্চ) পিরোজপুর জেলা প্রশাসন, পুলিশ বিভাগ এবং জেলা ব্যবসায়ী সমিতির যৌথ সভায় এসব দোকানপাট বন্ধ ঘোষণার সিদ্ধান্ত নেয়া হয়।

এ বিষয়ে পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন জানান, করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত জেলার সকল হাট বাজারের মার্কেট ও উল্লেখিত দোকানসমূহ প্রতিদিন সন্ধ্যা ৭টা থেকে ভোর ৬টা পর্যন্ত বন্ধ রাখার নির্দেশনা দেয়া হয়েছে। কোনও ব্যবসায়ী এ নির্দেশনা ভাঙলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

পিরোজপুর সিভিল সার্জন হাসনাত ইউসুফ জাকি জানান, নতুন ৫৪ জনসহ ২৬৭ জন হোম কোয়ারেন্টিনে রয়েছে। এরা সবাই ইতালি, যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, সৌদিআরব, ফ্রান্স, কাতার, মালয়েশিয়া ও ভারত থেকে দেশে এসেছে।

ইমিগ্রেশন থেকে পাওয়া তথ্য অনুযায়ী, ১ হাজার ৮৩১ জন পিরোজপুরে পাসপোর্টধারী ব্যক্তিরা এসেছে। এদের মধ্যে ৬৫৫ জনকে শনাক্ত করা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh