• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বোনের বাড়ি বেড়াতে যাওয়ার পথে গৃহবধূকে গণধর্ষণ

পাবনা প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৩ মার্চ ২০২০, ১৮:৩৬
বোনের বাড়ি বেড়াতে যাওয়ার পথে গৃহবধূকে গণধর্ষণ
ছবি প্রতীকী

পাবনা সুজানগর উপজেলার চর সুজানগর ভবানিপুর গ্রামে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় ওই নারী বাদী হয়ে সুজানগর থানায় পাঁচ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছেন।

এদিকে, গণধর্ষণের সঙ্গে জড়িত থাকায় ইতিমধ্যে পুলিশ অভিযান চালিয়ে সুজানগর বাজার এলাকা থেকে সুমন হোসেন পটল (২২) নামে ধর্ষককে গ্রেপ্তার করেছে। তিনি সুমন চর সুজানগর এলাকার মান্নান সরদারের ছেলে।

পাবনা সুজানগর থানার তদন্তকারী কর্মকর্তা হাদিউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গণধর্ষণের শিকার গৃহবধূ রোববার সন্ধ্যায় সাঁথিয়া থেকে সুজানগর হয়ে কুলাদী বোনের বাড়িতে যাচ্ছিলেন। সুজানগর বাজার থেকে তার দুলাভাই তাকে নিতে আসেন। এলাকার চিহ্নিত বখাটেরা দলবদ্ধভাবে তাদের পথরোধ করে এবং ওই গৃহবধূর দুলাভাইকে মারপিট করে রাস্তার পাশে গম ক্ষেতের মধ্যে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। পরে ভিকটিমের পরিবারের সদস্য ও ভিকটিম নিজে সুজানগর থানাতে ৫ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন।

এদিকে, গণধর্ষণের শিকার গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনার সঙ্গে আরও যারা জড়িত রয়েছে তাদের গ্রেপ্তারের জন্য অভিযান চালানো হচ্ছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নওগাঁয় ভুয়া সিআইডি কর্মকর্তা গ্রেপ্তার 
শিশুকে গলাকেটে হত্যা, নানা গ্রেপ্তার 
শ্রীপুরে পৃথক স্থান থেকে গৃহবধূ ও হিজড়ার মরদেহ উদ্ধার
লক্ষ্মীপুরে ঘরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭
X
Fresh