• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ভৈরবে ইতালি ফেরত ব্যক্তির মৃত্যু

ভৈরব প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৩ মার্চ ২০২০, ১৬:৪২
ভৈরবে ইতালি ফেরত ব্যক্তির মৃত্যু
ভৈরব

কিশোরগঞ্জের ভৈরবে ইতালি ফেরত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি ভৈরবের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এ ঘটনায় দু’টি বেসরকারি হাসপাতালসহ মৃত প্রবাসীর বাড়িটিকে লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

জানা গেছে, আব্দুল খালেক গত ২৮ ফেব্রুয়ারি ইতালি থেকে দেশে ফিরে ছিলেন। কিন্তু তিনি বিদেশ ফেরতের তথ্য গোপনে রেখে ছিলেন। ফলে উপজেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটি বা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কারও কাছে তথ্য ছিল না। তাছাড়া ইতালি ফেরত প্রবাসীর মৃত্যুর খবরে স্থানীয়রা স্তব্ধ হয়ে পড়েছে।

এ প্রসঙ্গে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডা. বুলবুল আহমেদ জানান, গতকাল রাত সাড়ে ১০টার দিকে আব্দুল খালেককে অসুস্থ অবস্থায় তার স্বজনরা করোনার উপসর্গ নিয়ে শহরের লক্ষীপুর এলাকার আবেদীন নামে একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে সরকারি আইসোলেশন সেন্টারে যেতে বলেন। কিন্তু স্বজনরা তাকে সেখানে না নিয়ে শহরের কমলপুরে অন্য আরেকটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। ফলে সেখানে আব্দুল খালেক রাত ১১টার দিকে মারা যায়।

এদিকে সোমবার সকালে খবর পেয়ে ঢাকা থেকে আইইডিসিআর প্রতিনিধিরা ভৈরবে এসে মৃতের কারণ শনাক্তে নমুনা সংগ্রহ করেছেন বলেও নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা ডা. বুলবুল আহমেদ। এছাড়াও প্রবাসীর মরদেহ দাফনের জন্য সর্বোচ্চ সর্তকতা অবলম্বন করছে প্রসাশন।

জানতে চাইলে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহীন জানান, সোমবার দুপুর পর্যন্ত যদিও লাশের করোনা শনাক্ত হয়নি। তারপরও দু’টি প্রাইভেট হাসপাতালসহ মৃত প্রবাসীর বাড়িটিকে লকডাউন করা হয়। তাছাড়া দুপুরের পরে সর্বোচ্চ সর্তকতার মাধ্যমে পৌর কবরস্থানে প্রবাসীর লাশের দাফন সম্পন্ন করা হয়েছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ময়মনসিংহে ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু
কিডনি দিয়ে স্বামীকে বাঁচানো ববিতার প্রাণ গেল ছিনতাইকারীদের হাতে
মৃত্যুর কারণ জানা গেল মহাসড়কে পড়ে থাকা সেই হাতির
তীব্র গরমে বছরে ১৯ হাজার শ্রমিকের মৃত্যু
X
Fresh