logo
  • ঢাকা মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ৩ জনের মৃত্যু হয়েছে, আক্রান্ত হয়েছে ৩৫ জন, এ নিয়ে মোট মৃতের সংখ্যা ১২ মোট আক্রান্ত ১২৩, তবে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত কেউই সুস্থ হননি: আইইডিসিআর। ভারতে ২৪ ঘণ্টায় মৃত্যু ৩২, মৃতের সংখ্যা দাঁড়াল ১১৮ জনে, আক্রান্ত মোট ৪২৯৮: স্বাস্থ্য মন্ত্রণালয়। বিশ্বব্যাপী মৃত্যু ৬৯ হাজার ৪৫৬ জন এবং আক্রান্তের ১২ লাখ ৭৩ হাজার ৭০৯ জন, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২ লাখ ৬২ হাজার ৪৮২ জন। সবচেয়ে বেশি মৃত্যু ইতালিতে ১৫ হাজার ৮৮৭, আক্রান্ত এক লাখ ২৮ হাজার ৯৩৮ জন, দ্বিতীয় অবস্থানে স্পেন। এখন পর্যন্ত মৃত্যু ১২ হাজার ৬৪১ জনের এবং আক্রান্ত ১ লাখ ৩১ হাজার ৬৪৬ জন: ওয়ার্ল্ডমিটার।

করোনাভাইরাস: নওগাঁয় হোটেল ও রেস্তোরাঁ বন্ধ

নওগাঁ প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ২২ মার্চ ২০২০, ২০:০১
করোনাভাইরাস: নওগাঁয় হোটেল ও রেস্তোরাঁ বন্ধ
নওগাঁয়

করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে নওগাঁয় হোটেল, রেস্তোরাঁ, চায়ের দোকানসহ জনসমাগম হয় এমন স্থাপনাগুলো বন্ধ ঘোষণা দিয়েছে স্থানীয় প্রশাসন।

রোববার (২২ মার্চ) সন্ধ্যায় শহরের দয়ালের মোড়, কলেজ মোড়, মুক্তির মোড়সহ সব খাবারের দোকান ও জনসমাগম হয় এমন স্থাপনাগুলো বন্ধ রাখার নির্দেশ দেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন। এই নির্দেশনা পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বলবৎ থাকবে বলে জানানো হয়েছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন বলেন, করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সাধারণ মানুষকে সচেতন ও নিরাপদ রাখতে এই পদক্ষেপ নেওয়া হয়েছে। এ সময়ে তিনি নাগরিকদের একান্ত প্রয়োজন ছাড়াও বাড়ির বাইরে না যাওয়ার অনুরোধ করেন।

এদিকে, নিজেদের নিরাপদ রাখতে উপজেলা প্রশাসনের এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন সেখানকার ব্যবসায়ীরা।

এজে

সংশ্লিষ্ট সংবাদ : করোনাভাইরাস

আরও
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১২৩ ৩৩ ১২
বিশ্ব ১৩৪৬২৯৯ ২৭৬৬৩৬ ৭৪৬৭৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়