• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রি করায় মানিকগঞ্জে ব্যবসায়ীদের জরিমানা

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ

  ২১ মার্চ ২০২০, ১৪:১৮
করোনাভাইরাস, মানিকগঞ্জ, ব্যবসায়ী, জরিমানা
ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মুহূর্ত।

অতিরিক্ত মূল্যে নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রির দায়ে মানিকগঞ্জের বিভিন্ন উপজেলায় ব্যবসায়ীদের জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (২০ মার্চ) বিকেলে উথলী, নালী ও রুপসা বাজারে অভিযান চালিয়ে ৪ ব্যবসায়ীকে ৩০ হাজার টাকা জরিমানা করেছেন শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং ভ্রাম্যমান আদালতের বিচারক এ এফ এম ফিরোজ মাহমুদ।

উথলী বাজারের সুদেব স্টোর ও নির্মল স্টোরকে ১০ হাজার করে মোট ২০ হাজার এবং নালী ও রুপসা বাজারের চালের দোকান-আশুতোষ স্টোর ও আশুতোষ ট্রেডার্সকে ৫ হাজার করে মোট ১০ হাজার জরিমানা করা হয়।

এছাড়া অতিরিক্ত মূল্যে চাল বিক্রির দায়ে মানিকগঞ্জ জেলা শহরের দুধবাবাজারের এক চাল ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং ভ্রাম্যমান আদালতের বিচারক মোহাম্মদ ইকবাল হোসেন।

অভিযানে সকল বাজার ব্যবসায়ীকে নির্ধারিত মূল্যে পণ্য বিক্রির জন্য নির্দেশনা প্রদান করেন কর্মকর্তারা। একইসাথে সকলকে করোনাভাইরাস নিয়ে কোন প্রকার গুজবে কান না দিয়ে সরকারী নির্দেশনা মেনে চলতে অনুরোধ করেন।

জেলার অন্যান্য স্থানেও একই রকম অভিযান অব্যাহত আছে বলে জানান জেলা প্রশাসক এস এম ফেরদৌস। জনস্বার্থে এই অভিযান চলবে বলে জানা তিনি।

জিএ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিরাজগঞ্জে দুই টেক্সটাইল মিলকে ৫০ হাজার টাকা জরিমানা
হাতিয়ায় হেলমেট বাহিনীর তাণ্ডব, ব্যবসায়ীর দোকান ভাঙচুর
১২৫ প্রতিষ্ঠানকে ১১ লাখ টাকা জরিমানা করল ভোক্তা অধিদপ্তর
‘আমার কাছে দেশের সবচেয়ে দামি অস্ত্র আছে’
X
Fresh