logo
  • ঢাকা সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     বিশ্বব্যাপী মৃত্যু ৬৯ হাজার ৪৫৬ জন এবং আক্রান্তের ১২ লাখ ৭৩ হাজার ৭০৯ জন, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২ লাখ ৬২ হাজার ৪৮২ জন। সবচেয়ে বেশি মৃত্যু ইতালিতে ১৫ হাজার ৮৮৭, আক্রান্ত এক লাখ ২৮ হাজার ৯৩৮ জন, দ্বিতীয় অবস্থানে স্পেন। এখন পর্যন্ত মৃত্যু ১২ হাজার ৬৪১ জনের এবং আক্রান্ত ১ লাখ ৩১ হাজার ৬৪৬ জন: ওয়ার্ল্ডমিটার। ভারতে গত ২৪ ঘণ্টায় ৪৭২ জনসহ মোট আক্রান্ত ৩৩৭৪, মৃত্যু ১১ জনসহ বেড়ে ৭৯: স্বাস্থ্য মন্ত্রণালয়। গত ২৪ ঘণ্টায় দেশে একদিনে রেকর্ড সংখ্যক আক্রান্ত ১৮ জন, মৃত্যু ১, সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৫৫ জন: স্বাস্থ্যমন্ত্রী। আক্রান্তের সংখ্যায় সবার উপরে যুক্তরাষ্ট্র যার সংখ্যা ৩ লাখ ৮ হাজার ৬০৮ জন, মৃত্যু হয়েছে ৮ হাজার ৩৯৭ জনের, বিশ্বব্যাপী মোট মৃত্যু ৬৪ হাজার ৬৬৭ জনের, সাড়ে ১২ লাখেরও বেশি মানুষ আক্রান্ত: সিএএএন।

মোটরসাইকেলের ট্যাংকিতে করে ফেনসিডিল পাচারের সময় আটক তিন

হিলি প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ২০ মার্চ ২০২০, ১৬:৪৪
মোটরসাইকেলের ট্যাংকিতে করে ফেনসিডিল পাচারের সময় আটক তিন
মোটরসাইকেলের ট্যাংকিতে করে ফেনসিডিল পাচারের সময় তিন মাদককারবারিকে আটক করেন পুলিশ। ছবি: আরটিভি অনলাইন

দিনাজপুরের বিরামপুরে মোটরসাইকেলের ট্যাংকিতে করে ফেনসিডিল পাচারের সময় এক মহিলাসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। এ সময় ওই মোটরসাইকেলের ট্যাংকিতে থাকা ১০০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়।

আজ শুক্রবার বেলা ১১টায় উপজেলার ভাইগড় নিশিবাপুর এলাকায় সুখিমন বেগম নামের ওই মহিলার বাড়িতে মোটরসাইকেলের ট্যাঙ্কি ও সাইড কাভারে ফেনসিডিল ভরার সময় তাদের হাতেনাতে আটক করা হয়।

তারা হলেন- উপজেলার বিজুল মাগুরা পাড়া গ্রামের মোকলেছার রহমানের ছেলে দিলবর রহমান (৩০), কাটলা দামারপাড়া গ্রামের বেলায়েত হোসেনের ছেলে ফিরোজ হোসেন (২৫) ও নিশিবাপুর এলাকার তাহের উদ্দিনের স্ত্রী সুখি বেগম (৫০)।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, উপজেলায় ভাইগড় নিশিবাপুর তাহের উদ্দিনের বাড়িতে ভারতীয় হিরো গ্লামার মডেলের একটি মোটরসাইকেলের ট্যাংকির ভেতর করে বিশেষ কায়দায় ফেনসিডিল পাচার হচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালায় পুলিশ। পরে বাড়িতে থাকা দুই যুবকসহ বাড়ির মালিক সুখি বেগমকে আটক করে মোটরসাইকেলসহ থানায় নিয়ে আসা হয়।

তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে দিনাজপুর জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান পুলিশের এই ওসি।

এজে

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৮৮ ৩৩
বিশ্ব ১২৭৩৯৯০ ২৬০১৯৩ ৬৯৪১৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়