• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ময়মনসিংহে দুবাইফেরত যুবককে জরিমানা, ২২৩ জন হোম কোয়ারেন্টিনে

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৯ মার্চ ২০২০, ১৫:৩৪
ময়মনসিংহ, দুবাই, যুবক, জরিমানা, হোম কোয়ারেন্টিন

ময়মনসিংহে বিদেশফেরত এক যুবককে অবাধ বিচরণ করায় ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১৮ মার্চ) দুপুরে ভ্রাম্যমাণ আদালত ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আবুল খায়ের নামে এক যুবককে অবাধ বিচরণ করায় ভ্রাম্যমান আদালত জরিমানা করেছেন।

১১ মার্চ দুবাই থেকে দেশে ফিরে হোম কোয়ারেন্টিনে না থেকে লক্ষীগঞ্জ বাজারে অবাধ বিচরণ করছিলেন আবুল খায়ের। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জাকির হোসেনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে বিশ হাজার টাকা জরিমানা করেন।

অন্যদিকে বিদেশফেরত মোট ২২৩ প্রবাসীকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে বলে জানান ময়মনসিংহের সিভিল সার্জন ডা. এ বি এম মসিউল আলম।

বৃহস্পতিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় বিদেশ ফেরত ১০৪ জনকে হোমে কোয়ারেন্টাইনে রাখার খবর নিশ্চিত করেছেন ময়মনসিংহের সিভিল সার্জন ডা. এ বি এম মসিউল আলম।

জেলা ও উপজেলায় করোনা প্রতিরোধে স্বাস্থ্য বিভাগের টিম গঠনসহ নানা প্রস্তুতি গ্রহণের কথা জানান ময়মনসিংহের সিভিল সার্জন ডা. এ বি এম মসিউল আলম।

উল্লেখ্য, দেশে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৩ জন। এ নিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৭ জনে। আক্রান্তরা সবাই একই পরিবারের সদস্য। এদের মধ্যে এক নারী ও দুইজন পুরুষ।

স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ বৃহস্পতিবার (১৯ মার্চ) সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন। দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সম্মেলন কক্ষে করোনাভাইরাস সম্পর্কিত প্রেস ব্রিফিংয়ে এ কথা জানান তিনি।

জিএ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সরকারি জমিতে হিজড়াদের প্রথম মসজিদ
ফেক আইডিতে প্রেম, দেখা করতে গিয়ে যুবক ধরা
দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু
মেহেদির রং শুকানোর আগেই প্রাণ গেল প্রবাসী যুবকের
X
Fresh