• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

কোয়ারেন্টিনে ছেড়ে দোকানে আড্ডা, পাঁচ হাজার টাকা জরিমানা

পাবনা প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৯ মার্চ ২০২০, ১১:৩৩
পাবনা দোকান জরিমানা
ছবি: সংগৃহীত

পাবনা সদর উপজেলার দাপুনিয়া গ্রামে হোম কোয়ারেন্টিন ছেড়ে দোকানে আড্ডা দেয়ায় ফিরোজ আহমেদ (৩৮) নামে এক ব্যক্তিকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

তিনি মালয়েশিয়া থেকে ফেরায় তিনদিন আগে হোম কোয়ারেন্টিনে দেয়া হয়েছিল।

করোনাভাইরাস প্রতিরোধে সদর উপজেলা কমিটি অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করে। অভিযানে নেতৃত্ব দেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জয়নাল আবেদীন।

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রোকসানা মিতা, দুইজন চিকিৎসক ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

অভিযান দলের সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে, উপজেলা সদরে হোম কোয়ারেন্টিনে থাকা ব্যক্তিদের সরেজমিন পরিদর্শন করতে সকাল থেকে উপজেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটি মাঠে নামে। দিনভর তারা উপজেলার বিভিন্ন এলাকায় ১৮ জন কোয়ারেন্টিনে থাকা ব্যক্তির খোঁজখবর নেন।

এর মধ্যে বিকেলে কোয়ারেন্টিনে থাকা ফিরোজ আহমেদকে বাড়ির পাশের বাজারে চায়ের দোকানে আড্ডা দিতে দেখা যায়। পরে তাকে আবার হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়। একইসঙ্গে নিষেধ অমান্য করে আড্ডা দেয়ায় তার কাছ থেকে পাঁচ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এ প্রসঙ্গে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জয়নাল আবেদীন বলেন, পরিদর্শনে হোম কোয়ারেন্টিনে থাকা অনেকের বিরুদ্ধে বিয়ে বাড়িতে দাওয়াত খাওয়াসহ বাইরে ঘোরাফেরার অভিযোগ পাওয়া গেছে। তাদের প্রত্যেককে সতর্ক করা হয়েছে। প্রত্যেকের প্রতি বিশেষ নজরদারি রাখা হচ্ছে। নিষেধ অমান্য করলে আরও কঠোর ব্যবস্থা নেয়া হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পচা-বাসি খাবার রাখার অভিযোগ, রেস্টুরেন্টকে জরিমানা 
আখাউড়ায় ফসলি জমির মাটি উত্তোলন, ২ ব্যবসায়ীকে জরিমানা
বৃষ্টির জন্য পাবনায় ইসতিসকার নামাজ
বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন, দোকান পুড়ে ছাই
X
Fresh