• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

চাকরি পেলেন নিহত সাংবাদিক শিমুলের স্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট, সিরাজগঞ্জ

  ০৫ ফেব্রুয়ারি ২০১৭, ১১:৩৩

সিরাজগঞ্জের শাহজাদপুরের সাংবাদিক আব্দুল হাকিম শিমুলের বিধবা স্ত্রীকে অ্যাসেনশিয়াল ড্রাগ নামে এক ওষুধ কোম্পানিতে চাকরির নিশ্চয়তা দিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম। কয়েকদিনের মধ্যে তাকে নিয়োগপত্র দেয়া হবে।

শনিবার রাতে শাহজাদপুরে নিহত সাংবাদিক শিমুলের বাড়িতে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানাতে গিয়ে তিনি এ ঘোষণা দেন। এ সময় মন্ত্রী নিহতের পরিবারকে নগদ এক লাখ টাকা অনুদান দেন।

এ সময় স্বাস্থ্যমন্ত্রী বলেন, গুলি করে সাংবাদিক হত্যার ঘটনাটি খুবই দু:খজনক। হত্যাকারীকে কোনভাবেই ছাড় দেয়া হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও এ ব্যাপারে কঠোর অবস্থানে রয়েছেন।

তিনি বলেন, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগ নেতা সাংগঠনিক সম্পাদক হালিমুল হক মীরুর বিরুদ্ধে দলীয়ভাবে ব্যবস্থা নিতে এরই মধ্যে ঘোষণা দিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। খুব শিগগিরিই গঠনতন্ত্র অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এদিকে স্বাস্থ্যমন্ত্রী চলে যাবার পর জেলা প্রশাসক এসে শিমুলের স্ত্রী ও সন্তানদের সান্ত্বনা দেন। এ সময়ে জেলা প্রশাসক শিমুলের সন্তানদের পড়াশুনার খরচ জেলা প্রশাসন থেকে বহন করার জন্যও প্রতিশ্রুতি দেন।

পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে সমকাল উপজেলা প্রতিনিধি শিমুল গেলো বৃহস্পতিবার পৌর মেয়র হালিমুল হক মিরুর শটগানের গুলিতে আহত হন। পরদিন দুপুরে বগুড়া থেকে ঢাকা নেবার পথে মারা যান।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh