• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

দাফনের প্রস্তুতির সময় দেখা গেল গৃহবধূর গলায় দাগ, স্বামী আটক

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৭ মার্চ ২০২০, ০৯:২৩
নিহত গৃহবধূ স্বামী
ছবি: সংগৃহীত

পঞ্চগড় সদর উপজেলায় এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিহত গৃহবধূ শেফালী খাতুনের (৩০) স্বামী আলমগীর হোসেনকে (৩৫) আটক করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের প্রধানপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ শেফালী খাতুন সদর উপজেলার অমখানা ইউনিয়নের মৃত আব্দুল হামিদের মেয়ে। আটক আলমগীর হোসেন প্রধানপাড়া এলাকার আব্দুল আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল সোমবার ভোরে গৃহবধূ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছে এবং মৃত্যুর বিষয়টি এলাকাসহ আত্মীয় স্বজনদের মধ্যে ছড়িয়ে পড়ে। অন্যদিকে নিহত গৃহবধূর মরদেহ দাফনের জন্য কবর খোঁড়াও শেষ হয়। দুপুরে মরদেহ গোসল করার সময় গলায় দাগ দেখতে পেলে গৃহবধূর স্বজনদের কাছে বিষয়টি সন্দেহ হয়। পরে তারা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার স্বামী আলমগীরকে আটক করে। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার কথা স্বীকার করে আলমগীর। এরপর পুলিশ মরদেহ উদ্ধার ও আলমগীরকে আটক করে থানায় নিয়ে যায়।

সদর থানার উপ-পরিদর্শক মঞ্জুরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে আরটিভি অনলাইনকে জানান, গৃহবধূর মৃত্যুর বিষয়টি স্বাভাবিকভাবে চালিয়ে দিতে চেয়েছিল তার স্বামীর বাড়ির লোকজন। পরে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার ও তার স্বামী আলমগীরকে আটক করলে তিনি হত্যার বিষয়টি স্বীকার করেন। নিহতের পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে এবং মরদেহ ময়নাতদন্তের জন্য আজ সকালে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র
পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনি আটক
বন্ধুর স্ত্রীকে শাড়ি উপহার দিয়ে সমালোচনার মুখে ব্যারিস্টার সুমন
আখাউড়ায় ১৮০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক 
X
Fresh