• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

‘মেয়রের গুলিতেই নিহত সাংবাদিক শিমুল’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ ফেব্রুয়ারি ২০১৭, ১৩:৩৯

পৌর মেয়র হালিমুল হক মীরুর গুলিতেই শাহজাদপুরে সাংবাদিক আব্দুল হাকিম শিমুলের মৃত্যু হয়েছে। বললেন স্থানীয় সাংসদ হাসিবুল রহমান স্বপন। শনিবার শাহজাদপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে নিহত সাংবাদিক শিমুলের জানাজার আগে এ কথা বলেন তিনি।

এমপি স্বপন বলেন, মেয়র হালিমুল হক নিজেই বাড়ির ভেতর থেকে শটগান দিয়ে ৫টি গুলি করেন। যার একটি সাংবাদিক শিমুলের চোখে ও মাথায় বিদ্ধ হয়। আওয়ামী লীগের মধ্যে কোনো বিভেদ নেই। মেয়র ও তার ২ ভাই তাদের সন্ত্রাসী বাহিনী নিয়ে পৌর শহরে সন্ত্রাস করেন।

তিনি বলেন, নিজের পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে সাংবাদিক শিমুল মেয়রের শটগানের গুলিতে নিহত হন। আমরা এ ঘটনায় মেয়রের গ্রেপ্তার ও তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

শনিবার সকালে সাংবাদিক আব্দুল হাকিম শিমুল ও তার নানীর জানাজা সম্পন্ন হয়েছে। তার মৃত্যুর শোক সইতে না পেরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার নানী রোকেয়া বেগমও মারা যান শুক্রবার। ছোটবেলায় বাবা হারানো শিমুল নানীর কাছেই বেড়ে ওঠেন।

গেলো বৃহস্পতিবার দুপুরে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষের ছবি তুলতে গিয়ে গুলিবিদ্ধ হন দৈনিক সমকালের শাহজাদপুর প্রতিনিধি আব্দুল হাকিম শিমুল। শুক্রবার দুপুরে উন্নত চিকিৎসার জন্য বগুড়া থেকে ঢাকায় আনার পথে তার মৃত্যু হয়।

এইচটি/এফএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh