• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রাজবাড়ীতে প্রকাশ্যে স্কুলশিক্ষককে গুলি করে হত্যা

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৩ মার্চ ২০২০, ১৯:০৩
রাজবাড়ীতে প্রকাশ্যে স্কুলশিক্ষককে গুলি করে হত্যা
রাজবাড়ী

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় আসাদুল বারী খান (৪২) নামে এক স্কুলশিক্ষককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

আজ শুক্রবার সকাল ৭টার দিকে পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নে সুবর্নখোলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আসাদুল বারী ওই গ্রামের মৃত খোরশেদ খানের ছেলে। তিনি কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার সেনগ্রাম উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক।
এদিকে, প্রকাশ্যে শিক্ষককে গুলি করে হত্যার ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। সকাল থেকেই ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আসাদুল বারী খান নিজ গ্রামে তার অসুস্থ চাচা মো. খলিলুর রহমান খানকে দেখে আসার সময় একদল দুর্বৃত্ত তাকে ধরে নিয়ে গিয়ে পায়ে এবং বুকে গুলি করে হত্যা করে গড়াই নদীর পাড়ে ফেলে রেখে পালিয়ে যায়।

এ বিষয়ে নিহত স্কুল শিক্ষকের ভাতিজা সাদ্দাম খান বলেন, স্থানীয় জজ আলী বিশ্বাসের সাথে পূর্ব শত্রুতার জের ধরে জজ আলী বিশ্বাসের লোকজন তাকে হত্যা করেছে।

পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আহসান উল্লাহ জানান, সুবর্ণখোলা গ্রামের গড়াই নদীর পাড় থেকে আসাদুল বারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে ইতোমধ্যে ৫ জনকে আটক করেছে পুলিশ।

রাজবাড়ীর পুলিশ সুপার মো. মিজানুর রহমান বলেন, আসাদুল বারী খানের হত্যার বিষয়টি জানার পর সেখানে প্রায় ১৫০ জন পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাবনায় সর্বহারা পার্টির সাবেক সদস্যকে গুলি করে হত্যা
রায়ে অসন্তুষ্ট সগিরার পরিবার, যাবেন উচ্চ আদালতে
নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় স্কুলশিক্ষকের মৃত্যু
ভারতে সাবেক সংসদ সদস্যকে গুলি করে হত্যা 
X
Fresh