• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মির্জাপুরে সড়কে ত্রিমুখী সংঘর্ষ, বাবা-মেয়েসহ নিহত ৬

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৯ মার্চ ২০২০, ১৩:২১
মির্জাপুরে সড়কে ত্রিমুখী সংঘর্ষে প্রাণ গেল ৬ জনের

টাঙ্গাইলের মির্জাপুরে মাটি ভর্তি ড্রাম ট্রাক যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশা ও প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে বাবা-মাসহ ছয়জন নিহত হয়েছেন।

আজ সোমবার (৯ মার্চ) সকাল ১০টার দিকে গোড়াই-সখিপুর সড়কের বেলতৈল বটতলা নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার আজগানা ইউনিয়নের বেলতৈল গ্রামের খলিল মিয়া ছেলে হৃদয় (১৮), কুড়াতলী গ্রামের জহুর উদ্দিনের ছেলে সোনাম উদ্দিন (৬০), একই গ্রামের হাশেম আলীর ছেলে মাশরাফুল (৮), রেনু বেগম ( ২৬), হাফিজ উদ্দিন (৬০) ও জাকির হোসেন (৪০)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সোমবার সকালে সখিপুর দিক থেকে হাটুভাঙার দিকে ছেড়ে আসা মাটিভর্তি দ্রুত গতির একটি ড্রাম ট্রাক সামনে থাকা যাত্রীবাহী সিএনজিকে ওভারটেক করতে না পেরে পিছন দিক থেকে চাপা দেয় এবং বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি ধুমরে-মুচরে যায়। এছাড়াও সিএনজি উল্টে দুমরে-মুচরে গিয়ে যাত্রী হৃদয়, মাশরাফুল ও সোনাম উদ্দিন ঘটনাস্থলে মারা যান। এ ঘটনায় আহত হয় চারজন। আহতদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নেয়া হলে সেখানে রেনু বেগম, হাফিজ উদ্দিন ও জাকির হোসেন মারা যায়।

এ ব্যাপারে মির্জাপুরের দেওহাটা পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ড্রাম ট্রাক আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল আওয়ামী লীগ নেতার
সাজেকে শ্রমিকবাহী ট্রাক খাদে, নিহত বেড়ে ৯ 
জানাজা শেষে ফেরার পথে সড়কে মা-ছেলের মৃত্যু 
X
Fresh